বড়াইগ্রামে গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সমাবেশ ও দোয়া অনুষ্ঠান

প্রকাশকালঃ ২০ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০ অপরাহ্ণ ৬৯৫ বার পঠিত
বড়াইগ্রামে গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সমাবেশ ও দোয়া অনুষ্ঠান

ঢাকা প্রেস
সুরুজ আলী,নাটোর প্রতিনিধি:-


 

নাটোরের বড়াইগ্রামে গণতন্ত্র পুনরুদ্ধার এবং বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সমাবেশ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মাঝগাঁও নটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সমাবেশ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় ওয়ার্ড বিএনপি।
 


 

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মাঝগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক আব্দুল আলীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. মো. আব্দুল কাদের মিয়া। উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সরদার বয়েত রেজার সার্বিক তত্তবধানে এবং ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান সরকার ও সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি কোরবান আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বনপাড়া পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এম লুৎফর রহমান, বিশেষ বক্তা হিসেবে বড়াইগ্রাম পৌর বিএনপির আহ্বায়ক  ইছাহক আলী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা বিএনপির সদস্য সচিব ও জোয়াড়ি ইউপি চেয়ারম্যান আলী আকবর, বনপাড়া পৌর বিএনপির সদস্য সচিব সরদার রফিকুল ইসলাম, বড়াইগ্রাম পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল মজিদ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক  অধ্যাপক সাজদার রহমান, অধ্যক্ষ আশরাফ আলী, আব্দুস সালাম মোল্লা ও শামসুল আলম রনি, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, জেলা আইনজীবি সমিতির কোষাধ্যক্ষ এ্যাড. মোখলেছুর রহমান মিলন, বনপাড়া দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
 

এ সময় বক্তারা বলেন, ছাত্র-জনতার এই আন্দোলনের ফসল নতুন স্বাধীনতা ধরে রাখতে সকল ভেদাভেদ ভুলে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দলে কোন হাইব্রিড যেনো স্থান না পায় সে বিষয়ে সতর্ক থাকতে হবে। সমাবেশে বক্তব্য শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে এবং একই সাথে দেশের জন্য জীবনদানকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। সমাবেশে স্থানীয় বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের সকলস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।