সাইফ সেরা অভিনেতা বললেন কারিনা

প্রকাশকালঃ ৩১ মে ২০২৩ ০৭:০০ অপরাহ্ণ ৮৯ বার পঠিত
সাইফ সেরা অভিনেতা বললেন কারিনা

সাইফ আলি খান সেরা অভিনেতা, এমনটাই মনে করেন তার স্ত্রী ও বলিউড ডিভা কারিনা কাপুর। সম্প্রতি নিজের স্বামীকে সেরা অভিনেতাদের একজন বলেই দাবি করলেন কারিনা।

অভিনেতা সাইফ আলী খানের তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কারিনা কাপুর। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন যে তার স্বামী তার সেরা ছবি তুলেছেন। কারিনা আরো লিখেছেন যে সাইফ তার দেখা সেরা অভিনেতাদের একজন।


ইনস্টাগ্রামে কারিনা লিখেছেন, “আমার দেখা সেরা অভিনেতা হওয়ার পাশাপাশি সে সেরা ছবিও তোলে।" এরপর ওয়ার্কআউটে যাবার কথা উল্লেখ করে ভক্তদের বিদায় জানান অভিনেত্রী। 

সাইফের তোলা ছবিতে দেখা যাচ্ছে একটি অলঙ্কৃত কাঠের দরজার ভেতরে দাঁড়িয়ে ক্যামেরার দিকে তাকাচ্ছেন কারিনা। তিনি ধূসর ওয়ার্কআউট শর্টস এবং নিয়ন সবুজ স্নিকার্স সহ একটি সাদা টি-শার্ট পরেছিলেন।

২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেন সাইফ-কারিনা। সাইফের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলেও বেশ জমিয়ে সংসার করছেন দুজন। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান রয়েছে। তাদের নাম তৈমুর এবং জেহ। 


কারিনা বর্তমানে তার আসন্ন প্রজেক্ট ‘দ্য ক্রু’-এর শুটিং করছেন। এতে আরো অভিনয় করছেন টাবু, কৃতি স্যানন ও রাজকুমার রাওয়ের মতো তারকা। সম্প্রতি অভিনেত্রী মোনাকোতে ‘এফ১ গ্র্যান্ড প্রিক্স ২০২৩’-এ অংশ নিয়েছিলেন। 

প্রথমবারের মতো তিনি ‘এফ১’ ইভেন্টে যোগদান করেন। সেখানে তাকে ক্রিকেটার যুবরাজ সিংয়ের সাথে রেসে আড্ডা দিতেও দেখা গেছে যে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন কারিনা।