অমিতাভের বাংলো ‘জলসা’য় হাজির মমতা বন্দ্যোপাধ্যায়

প্রকাশকালঃ ৩১ আগu ২০২৩ ০১:১৫ অপরাহ্ণ ২২৭ বার পঠিত
অমিতাভের বাংলো ‘জলসা’য় হাজির মমতা বন্দ্যোপাধ্যায়

ভারতে রাখি পূর্ণিমা উৎসবের দিনই মুম্বাইয়ে গেলেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে দুই দিনব্যাপী ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দেবেন তিনি। তবে তার আগে বুধবার সন্ধ্যায় মমতা রাখি পরিয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চনকে।

ইন্ডিয়া (আইএনডিআইএ) মহাজোটের তৃতীয় বৈঠকের জন্য আজ বুধবার মুম্বাইয়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই বিমানবন্দরে তাঁকে স্বাগত জানিয়েছেন শিবাসেনার (ইউবিটি) বিধায়ক যুব দলনেতা আদিত্য ঠাকরে। বিমানবন্দর থেকে মমতা সোজা চলে যান মুম্বাইয়ের জুহুতে; অমিতাভের বাংলো ‘জলসা’য় হাজির হন তিনি।


অমিতাভ আর তাঁর স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে মমতার অনেক পুরানো সম্পর্ক। গত বছরই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বিগ বি। মমতা ব্যানার্জির ‘জলসা’য় প্রবেশের একাধিক ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেয়ে গেছে। প্রচুর নিরাপত্তারক্ষীসহ মুখ্যমন্ত্রীকে ‘জলসা’র বাইরে দেখা গেছে। ভিডিওতে দেখা গেছে, মমতা গাড়ির প্রথম আসনে বসে আছেন। ‘জলসা’র ভেতরের কিছু ছবিও ভাইরাল হয়েছে। এসব ছবিতে মমতার সঙ্গে অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যা, শ্বেতা নন্দা, নব্যা নভেলি নন্দাকে দেখা গেছে। 


ছবিতে দেখা গেছে, আরাধ্যা আর অভিষেক হাত জোড় করে মমতাকে ‘জলসা’র অন্দরে স্বাগত জানাচ্ছেন। অমিতাভ বচ্চন এর আগে অনেকবার মমতাকে তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। জানা গেছে, এবারও এই বলিউড মেগাস্টার প্রিয় মমতা দিদিকে চায়ের নিমন্ত্রণ জানিয়েছিলেন। তবে এবার মমতা আমন্ত্রণ রক্ষা করেছেন। রাখী উপলক্ষে এবার তিনি সোজা ‘জলসা’য় পৌঁছে গেছেন।

অমিতাভ বচ্চন এখন ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৫’–এর শুটিংয়ে ব্যস্ত। তাঁকে আগামী দিনে প্রভাসের সঙ্গে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে দেখা যাবে। এ ছাড়া বিগ বি শাহরুখ খানের সঙ্গেও একটা ছবিতে অভিনয় করছেন।