ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে সিলেটে মানববন্ধন

প্রকাশকালঃ ০১ জুলাই ২০২৪ ০৩:০৬ অপরাহ্ণ ৬৯৫ বার পঠিত
ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে সিলেটে মানববন্ধন

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে এবং হুমকিদাতাদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার দাবিতে গত রোববার (৩০ জুন) সিলেট নগরের চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

সিলেটের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে ও হবিগঞ্জ কমিউনিটি সিলেটের উদ্যোগে অনুষ্ঠিত এই মানববন্ধনে বক্তারা বলেছেন, বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, মানবতার ফেরিওয়ালা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, দুর্নীতিবাজ ও লুটপাটকারীদের বিরুদ্ধে জোরালো φωνা উঠিয়ে আসা ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

 

বক্তারা আরও বলেন, এই ঘটনা কেবল ব্যক্তিগত হামলার চেষ্টা নয় বরং জনপ্রতিনিধিদের উপর হামলা ও গণতন্ত্রের প্রতি আঘাত। তারা দ্রুত ও কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন এবং হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানিয়েছেন।

 

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সিলেট নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ. সুজিত কুমার রায়, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল ওয়াহাব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম নূর, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আব্দুল বাকী, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মজিদ খান, সিলেট নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, বাস ও ট্রাক মালিক সমিতির সভাপতি মো. আব্দুল মজিদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. নজরুল ইসলাম, সিলেট মহানগর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. ইব্রাহিম খলিল প্রমুখ।