বাংলাদেশ এ দলের খারাপ শুরু: পাকিস্তান এ বিপক্ষে ১২২ রানে অলআউট

প্রকাশকালঃ ১৩ আগu ২০২৪ ০৮:৪৫ অপরাহ্ণ ৫৪৫ বার পঠিত
বাংলাদেশ এ দলের খারাপ শুরু: পাকিস্তান এ বিপক্ষে ১২২ রানে অলআউট

ঢাকা প্রেস নিউজ


বাংলাদেশ 'এ' দল পাকিস্তান 'এ' বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচের প্রথম ইনিংসে মাত্র ১২২ রানে অলআউট হয়েছে। ওপেনার মাহমুদুল হাসান জয় দৃঢ়তা দেখিয়েছেন, তবে মুমিনুল, মুশফিক, এনামুলরা ব্যর্থ হয়েছেন। বাংলাদেশের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন মুশফিকুর রহিম (১৪)। পাকিস্তানের পেসার নাসিম শাহ ও মির হামজা ৩টি করে উইকেট নিয়েছেন।
 

বৃষ্টির কারণে ম্যাচ কিছুটা বিলম্ব হলেও, বাংলাদেশ 'এ' দলের ব্যাটিং অর্ডার খুব একটা ভালো শুরু করতে পারেনি। ওপেনার জাকির হাসান শূন্য রানে ফিরে যাওয়ার পর, দলের রানের গতি কমে যায়। এনামুল হকও তেমন কোনো বড় ইনিংস খেলতে পারেননি।
 

দলের অভিজ্ঞ ব্যাটসম্যান মুমিনুল হক ও মুশফিকুর রহিমের ব্যাট থেকেও কোনো বড় ইনিংস আসেনি। মাহমুদুল হাসান জয় একাই দৃঢ়তা দেখিয়েছেন। তবে তার একাই দলকে বড় সংগ্রহ করতে সাহায্য করতে পারেননি।
 

পাকিস্তানের পেসাররা বাংলাদেশের ব্যাটিং লাইনআপকে চাপে রেখেছেন। নাসিম শাহ ও মির হামজা তিনটি করে উইকেট নিয়ে দলকে এগিয়ে রেখেছেন।

 

বাংলাদেশ 'এ' দলের এই খারাপ শুরু দলের জন্য উদ্বেগের কারণ। তবে ক্রিকেটে একটা ইনিংস দিয়েই দলের পারফরম্যান্সের বিচার করা যায় না। আশা করা যায়, আগামী ইনিংসগুলোতে বাংলাদেশের ব্যাটসম্যানরা ভালো খেলবেন এবং ম্যাচে ফিরে আসবেন।