ঢাকা মহানগর পুলিশের কমিশনার: আইনশৃঙ্খলা ভঙ্গকারীদের বরদাশত করা হবে না

প্রকাশকালঃ ১২ জুলাই ২০২৪ ০৫:২৬ অপরাহ্ণ ৬৩১ বার পঠিত
ঢাকা মহানগর পুলিশের কমিশনার: আইনশৃঙ্খলা ভঙ্গকারীদের বরদাশত করা হবে না

ঢাকা প্রেস নিউজ


কোটা সংস্কার আন্দোলনকারীদের উদ্দেশে সতর্কবার্তা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান স্পষ্ট করে বলেছেন যে, আইনশৃঙ্খলা ভঙ্গকারীদের কোনোভাবেই বরদাশত করা হবে না। তিনি কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে এ সতর্কবার্তা জানিয়েছেন।
 

আদালতের আদেশ মেনে চলার নির্দেশ

শুক্রবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় 'ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৪ ও ফল উৎসব' অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার এ কথা বলেন। তিনি বলেন, আদালতের আদেশ মেনে চলার বাধ্যবাধকতা সবার রয়েছে এবং আইনশৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে कठोर ব্যবস্থা নেওয়া হবে।
 

সরকারি চাকরিতে কোটাপদ্ধতি নিয়ে আদালতের রায়

ডিএমপি কমিশনার আরও বলেন যে, সরকারি চাকরিতে কোটাপদ্ধতি নিয়ে হাইকোর্টের দেওয়া রায়ের বিষয়ে আপিল বিভাগ এক মাসের স্থিতাবস্থা দিয়েছে। তিনি সকলকে আদালতের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার এবং আদালতের রায় মেনে চলার আহ্বান জানান।
 

সাংবাদিকদের প্রশংসা

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও অনুষ্ঠানের আয়োজনে সহায়তা করার জন্য সাংবাদিকদের প্রশংসা করেন। তিনি বলেন, অনুসন্ধানী সাংবাদিকতা ন্যায়বিচার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি। অনুষ্ঠানে ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ নেতারা উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির জ্যেষ্ঠ উপনির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিলটন।