নতুন চেহারায় ধানুশ

প্রকাশকালঃ ২৯ মে ২০২৩ ০১:২৩ অপরাহ্ণ ৭৫ বার পঠিত
নতুন চেহারায় ধানুশ

ভিনেতা ধানুশ তার আসন্ন তামিল অ্যাকশন-থ্রিলার ‘ক্যাপ্টেন মিলার’-এর শেষ শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সোমবার (২৯ মে) অভিনেতা মুম্বাই বিমানবন্দরে নতুন লুকে আত্মপ্রকাশ করেন। মুখভর্তি ঘন দাড়ি এবং লম্বা চুলের সাথে তাকে প্রায় অচেনা লাগছিল!

বিমানবন্দর থেকে এক পাপারাৎসির শেয়ার করা ভিডিওতে ধানুশকে তার নতুন লুকে বিমানবন্দর টার্মিনাল থেকে হাঁটতে দেখা যাচ্ছে। তিনি দ্রুত হাঁটেন এবং কয়েক সেকেন্ডের জন্য থামেন একজন ভক্তের সাথে ছবি তুলতে।


জিন্স এবং বেগুনি রঙের সোয়েটশার্ট পরেছিলেন তিনি। চোখে ছিল সানগ্লাস। তবে মুখভর্তি দাড়ি এবং গোঁফ ছিল তার চেহারার প্রধান আকর্ষণ।

ভিডিওটি অনলাইনে প্রকাশের পরপরই অনেকে বাবা রামদেবের সাথে ধানুশকে তুলনা করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও তুমুল আলোচনায় ধানুশের এই নতুন লুক। তার ভিডিওতে একজন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম বাবা রামদেবই নৈমিত্তিক পোশাক পরে বেরিয়েছেন।’ অন্য একজন লিখেছেন, ‘লোকেরা কিভাবে তাকে তার নতুন অবতারে চিনল? তিনি সম্পূর্ণরূপে অচেনা।’ অপর এক ভক্ত লিখেছেন, ‘বাবা রামদেব, এটা আপনিই কি?’ 


গুঞ্জন রয়েছে অরুণ মাথেশ্বরন পরিচালিত ‘ক্যাপ্টেন মিলার’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ধানুশ।

বাবা ও ছেলের চরিত্রে দেখা যাবে তাকে। ‘ক্যাপ্টেন মিলার’ ছাড়াও, ধানুশ শীঘ্রই পরিচালক মারি সেলভারাজের সাথে পুনরায় একত্র হবেন তার আসন্ন শিরোনামহীন তামিল চলচ্চিত্রের জন্য। গত মাসে তিনি টুইটারে গিয়ে প্রকল্পটি ঘোষণা করেছিলেন। ধানুশ এবং মারি সেলভারাজ এর আগে ২০২১ সালের তামিল অ্যাকশন-ড্রামা ‘কারনান’-এ একসঙ্গে কাজ করেছিলেন। সিনেমাটি বক্স অফিসের পাশাপাশি সমালোচকদেরও দারুণ প্রশংসা অর্জন করে।