আইইউসিএনে চাকরির বিজ্ঞপ্তি

প্রকাশকালঃ ১৫ জুলাই ২০২৩ ০৪:৩৭ অপরাহ্ণ ১৭৯ বার পঠিত
আইইউসিএনে চাকরির বিজ্ঞপ্তি

প্রকৃতি সংরক্ষণবিষয়ক সংস্থাগুলোর জোট আইইউসিএন বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে সিনিয়র ফিন্যান্স অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের আইইউসিএনের ওয়েবসাইটে লগইন করে আবেদন করতে হবে।

পদের নাম: সিনিয়র ফিন্যান্স অ্যাসোসিয়েট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাকাউন্টিং/ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি বা ফিন্যান্স/অ্যাকাউন্টিং/ম্যানেজমেন্টে এমবিএ ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অথবা অ্যাকাউন্টিং/ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিএমএ/সিএ আংশিক কোর্স সমাপ্ত থাকলে ভালো। ট্যাক্স ও ভ্যাট অ্যাপ্লিকেশনে ভালো জানাশোনা থাকতে হবে। ইআরপিসহ কম্পিউটারে অ্যাকাউন্টিং সফটওয়্যারের কাজ জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ ও সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।


চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
বেতন: বছরে মোট বেতন ৮ লাখ ৩৫ হাজার ৫২৯ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা আইইউসিএনের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এরপর একই লিংকে Apply বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করার পর আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৫ জুলাই ২০২৩।