ভারতীয় দলে ফিরলেন সিরিজ জয়ের পর কোহলি-রোহিত

প্রকাশকালঃ ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০৮ অপরাহ্ণ ২৪০ বার পঠিত
ভারতীয় দলে ফিরলেন সিরিজ জয়ের পর কোহলি-রোহিত

রের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর বেশ কয়েকজন ক্রিকেটারকে বিশ্রাম দিয়েছে ভারতের টিম ম্যানেজম্যান্ট। তাদের মাঝে আছেন- রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, শার্দূল ঠাকুর, প্রসিদ্ধ কৃষ্ণ এবং তিলক ভার্মা। রাজকোটে অনুষ্ঠিতব্য সিরিজের শেষ ওয়ানডেতে দলে ফিরবেন যশপ্রীত বুমরাহ, 

নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া এবং কুলদীপ যাদব। বিশ্বকাপের দলে থাকা ক্রিকেটারদের উপর যাতে বেশি চাপ না পড়ে তার জন্য তাদের বিশ্রাম দিয়ে দিয়ে খেলাচ্ছে ভারত।


সে কারণেই প্রথম দুই ম্যাচে রোহিত, কোহলি, হার্দিক এবং কুলদীপকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তৃতীয় ম্যাচে তারা খেলবেন। শুভমন আর শার্দূলও ভারতের বিশ্বকাপের দলে আছেন। প্রথম দুই ম্যাচে ভাল খেলেছেন শুভমন।


দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি করেছেন। তাই তৃতীয় ম্যাচে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। রুতুরাজ আবার এশিয়ান গেমসে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। ১ অক্টোবর থেকে এশিয়ান গেমসে পুরুষদের ক্রিকেটের কোয়ার্টার ফাইনাল খেলতে নামবে ভারত।

সেই প্রতিযোগিতার আগে রুতুরাজকে বিশ্রাম দেওয়া হয়েছে। এছাড়া ইনজুরি কাটিয়ে ফেরা প্রসিদ্ধ কৃষ্ণকে নিয়েও ঝুঁকি নিতে চায় না ভারতের টিম ম্যানেজমেন্ট। সিরিজের প্রথম দুই ওয়ানডেতে দুর্দান্ত বোলিং করেছেন রবিচন্দ্রন অশ্বিন এবং ওয়াশিংটন সুন্দর। এই দুজন অবশ্য বিশ্বকাপ দলে নেই।