সমালোচনার মুখে অমিতাভ উপহার ছুড়ে দিয়ে ভক্তদের দিকে

প্রকাশকালঃ ০৮ জুলাই ২০২৪ ০৫:৩৭ অপরাহ্ণ ৪৬০ বার পঠিত
সমালোচনার মুখে অমিতাভ উপহার ছুড়ে দিয়ে ভক্তদের দিকে

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন বিশ্ব চলচ্চিত্র অঙ্গনের এক প্রভাবশালী তারকা। পর্দায় হোক আর বাস্তব জীবনে, অভিনেতাকে একনজর দেখার জন্য ব্যাকুল হয়ে থাকেন অনুরাগীরা। অমিতাভও সংস্পর্শে থাকেন অনুরাগীদের। প্রতি রবিবার অভিনেতার বাসভবন ‘জলসা’র সামনে জড়ো হয় হাজারও ভক্ত অনুরাগী। অমিতাভকেও বাইরে এসে তাদের সামনে দাঁড়াতে দেখা যায়। 


গতকাল রবিবারও (৭ জুলাই) ভক্তদের ডাকে সাড়া দেন বিগ বি। এদিন উপহার দিতে দেখা যায় অমিতাভকে। ভক্তদের দিকে উপহার ছুড়ে দেন অভিনেতা। তবে ভক্তদের দিকে অমিতাভের উপহার ছুঁড়ে দেয়াটা ভালোভাবে নিতে পারছেন না নেটিজেনরা। অভিনেতার সমালোচনায় মুখর ইন্টারনেটের একাংশ।


জনপ্রিয় পাপারাৎজি অ্যাকাউন্ট ভুমপ্লার শেয়ার করা একটি ভিডিওতে অমিতাভ বচ্চনকে ভক্তদের এদিন উপহার দিতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একের পর এক উপহার ছুঁড়ে দিচ্ছেন জলসার বাইরে জড়ো হওয়া মানুষগুলোর দিকে।


এদিন একটি কালো কুর্তা এবং পাজামা সেট পরেছিলেন অমিতাভ। সঙ্গে লাল জ্যাকেট। অভিনেতার উপহার ছুঁড়ে দেয়ার ভিডিও ক্লিপটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর ভিডিওটি দেখে অনেকেই এভাবে উপহার ছোঁড়া নিয়ে সমালোচনা করেছেন অমিতাভের। একজন নেটিজেন লিখেছেন, ‘এভাবে ছুঁড়ে দেওয়া খুব অমার্জিত আচরণ।


কেউ উনার দান চাননি।’ অপর একজন লিখেছেন, ‘আমার তো খুব খারাপই লাগল। জানি না এটাকে কেউ সমর্থন করবে কি না।’অন্য একজন লিখেছেন, ‘এই জন্য তারকাদের মাথায় ওঠাতে নেই। তারা আপনাদেরই অপমান করবে।’ তবে অনেক অনুরাগী অমিতাভকে প্রশংসায় ভাসিয়েছেন ভক্তদের উপহার বিতরণের জন্য। কারো কারো মতে, অমিতাভ বরাবরই ভক্তদের জন্য একজন আদর্শ তারকা।

 

সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চনের চলচ্চিত্র ‘কল্কি  ২৮৯৮ এডি।’ নাগ অশ্বিনের বিগ বাজেটের সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রশংসায় ভাসছেন অমিতাভ। এই সিনেমায় আরও রয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান, দিশা পাটানির মতো তারকা।