অমানুষ হলো মানুষ: দুর্যোগের মধ্যে মুক্তি

প্রকাশকালঃ ২৪ আগu ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ ৩৭২ বার পঠিত
অমানুষ হলো মানুষ: দুর্যোগের মধ্যে মুক্তি

ঢাকা প্রেস
বিনোদন প্রতিবেদক:-


দেশের চলমান অস্থিরতার মধ্যেও বাংলা চলচ্চিত্রের পর্দায় আজ একটি নতুন আলো জ্বলে উঠেছে। জনপ্রিয় অভিনেতা ডিপজল অভিনীত "অমানুষ হলো মানুষ" সিনেমাটি গতকাল দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই মুক্তি বাংলা চলচ্চিত্রের জন্য একটি নতুন শুরুর ইঙ্গিত বহন করে।

 

কাহিনী ও চরিত্র:

মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌ খান। মৌ খান একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন, যিনি সমাজের কিছু অন্যায়ের বিরুদ্ধে লড়াই করেন। সিনেমাটিতে সামাজিক বার্তার পাশাপাশি থ্রিলারের মাত্রাও রয়েছে।
 

মৌ খানের প্রতিক্রিয়া:

এই সিনেমা নিয়ে মৌ খান বলেন, "এটা একদম সামাজিক প্রেক্ষাপটের ছবি, পাশাপাশি অ্যাকশন আছে।" তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে দর্শকরা সিনেমাহলে আসবেন কি না তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে ডিপজলের উদ্যোগে সিনেমাটি মুক্তি পেয়েছে।
 

ভবিষ্যৎ পরিকল্পনা:

মৌ খান বর্তমানে নতুন দুটি ছবিতে কাজ করছেন। তিনি ভবিষ্যতে ভালো বাজেট এবং পরিচালকের ছবিতে কাজ করতে চান।
 

অন্যান্য অভিনয়শিল্পী:

"অমানুষ হলো মানুষ" সিনেমায় ডিপজল ও মৌ খান ছাড়াও বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ অভিনয় করেছেন।

 

"অমানুষ হলো মানুষ" সিনেমার মুক্তি বাংলা চলচ্চিত্রের জন্য একটি আশার আলো জ্বালিয়েছে। দেশের চলমান অস্থিরতার মধ্যেও এই সিনেমা দর্শকদের মনোরঞ্জন করবে বলে আশা করা যায়।