শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে বুবলীর ওপেন চ্যালেঞ্জ!

প্রকাশকালঃ ২৯ এপ্রিল ২০২৪ ০৯:১৭ অপরাহ্ণ ২৫১ বার পঠিত
শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে বুবলীর ওপেন চ্যালেঞ্জ!

তৃতীয় বিয়ের গুঞ্জন চলছে চিত্রনায়ক শাকিব খানের। বিয়েকে কেন্দ্র করে শাকিবের বাড়িতে ঢোকা নিষেধ চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর। বিষয়টির সতত্য যাচাইয়ে সম্প্রতি বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয়ে মুখ খুলেন অভিনেত্রী।

ঢাকা প্রেস: চিত্রনাট্যিকা শবনম বুবলী শাকিব খানের পরিবারকে 'ওপেন চ্যালেঞ্জ' ছুঁড়ে দিয়েছেন। তৃতীয় বিয়ের গুঞ্জনের জের ধরে শাকিবের বাড়িতে ঢোকা নিষেধ করা হয়েছে বুবলী ও অপু বিশ্বাসকে। এ ঘটনার প্রেক্ষাপটে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন বুবলী।

মিথ্যাচারের অভিযোগ:

শাকিবের পরিবারের পক্ষ থেকে বুবলীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ উঠেছে। বলা হয়েছে, বুবলী নিজের সিনেমা প্রচারে শাকিবের নাম ব্যবহার করছেন। এ অভিযোগ অস্বীকার করে বুবলী বলেন, "আমার সিনেমার প্রচারণায় গণমাধ্যমকর্মী, সিনেমার টিম এবং আমার দর্শকরাই আছেন।"

আইনি ব্যবস্থার চ্যালেঞ্জ:

শাকিবের পরিবার আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেছে। এ বিষয়ে বুবলী বলেন, "ভবিষ্যতে কেন? এখনই তো নিতে পারেন। তাহলে আমারও প্রমাণ করতে সুবিধা হবে যে আমি মিথ্যাচার করিনি।"

তৃতীয় বিয়ে:

শাকিব খানের তৃতীয় বিয়ের বিষয়ে বুবলী বলেন, "এ বিষয়ে আমার কিছু বলার নেই। এত বছর ধরে তৃতীয় বিয়ের কথা শুনছি যে, হয়তো কিছুদিন পর আমার ছেলে শেহজাদও এই প্রশ্ন শুনে বলবে 'নো কমেন্টস'।"

উল্লেখ্য:

  • শাকিব খান ও বুবলীর একটি ছেলে রয়েছে, যার নাম শেহজাদ।
  • বুবলী বলেছেন, তিনি শাকিবের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় মিথ্যাচার করেননি।
  • শাকিবের পরিবার এখন পর্যন্ত এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি।