নতুন লুকে হাজির চিত্রনায়িকা শবনম বুবলী

প্রকাশকালঃ ২৩ আগu ২০২৩ ০৬:২৪ অপরাহ্ণ ১৭৮ বার পঠিত
নতুন লুকে হাজির চিত্রনায়িকা শবনম বুবলী

তুন লুকে হাজির হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছোট চুল, তার উপর গোল্ডেন কালার, পরে আছেন হলুদ রঙের পোশাক! এমন রাফ এন্ড টাফ লুকে একাধিক সেলফি ছেড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌতূহল বাড়ালেন এই নায়িকা!

বুবলীর নতুন এই লুকে ছবিগুলো লুফে নিয়েছে অনুসারীরা। জানা গেছে, বুবলীর এই লুক দেখা যাবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘তুমি যেখানে আমি সেখানে’ ছবিতে। কমেডি ধাঁচের এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন রোশান। বর্তমানে ছবিটি শুটিং চলছে।

এমন রাফ এন্ড টাফ নয়, আরও কয়েকটি লুকে ছবিতে বুবলীকে দেখা যাবে। তিনি বলেন, অনেক প্রস্তুতি নিয়ে বিভিন্ন লুকে অভিনয় করছি। লুকগুলোও দর্শকদের ভালো লাগবে। দর্শকরা নানারকম গল্পের সিনেমা দেখতে পছন্দ করেন। এটি অন্যতম সেরা একটি কমেডি সিনেমা হতে যাচ্ছে।


বুবলী বলেন, এটি শতভাগ কমেডি সিনেমা। সত্যি কথা বলতে এমন সিনেমায় কাজ করা অনেক কঠিন। মানুষকে হাসানো সবচেয়ে কঠিন কাজ। তারপরও আমার দিক থেকে চেষ্টা করছি যতটুকু ভালো অভিনয় করা যায় তা করার।

১৯৮৩ সালের সুপারহিট ছবি ‘নাগ পূর্ণিমা’র ‘তুমি যেখানে আমি সেখানে’ গানের নাম থেকে এই সিনেমাটির নাম নিয়েছেন দেবাশীষ বিশ্বাস। তিনি বলেন, ‘গানটি আমার ভীষণ পছন্দের। এই ছবির গল্পটি চূড়ান্তের পর দেখলাম নামটি খাপ খায়। এজন্যই নামটি নিয়েছি। এটি কমেডি ধাঁচের ছবি।’


বলেন, আমি কমেডিটা একটু ভালো বুঝি। এটা করতেও ভালো লাগে। আমাদের দেশে কমেডি ছবি কম হয়, এজন্য আমি এই জনরা বেছে নিয়েছি। তাছাড়া প্রত্যেকের ভিতরে নিজস্ব শক্তি থাকে। আমি মনে করি আমার শক্তি কমেডি ধাঁচ।

‘নতুন এই ছবিতে আমি হাস্যরসের মাধ্যমে একটি ইতিবাচক বার্তা দিতে চেয়েছি। তবে হ্যাঁ দুঃখ রোমান্স সবকিছু মিলিয়ে একটি প্যাকেজ বলা যায়।’ বলছিলেন দেবাশীষ।

এ ছবির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু। নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য ছবিতে অভিনয় করছেন রোশান, বুবলী, মিশা সওদাগর, ইমরান সহ অনেকে।