বুবলীর উচিত একজন ডাক্তারের পরামর্শ নেওয়া: অপু বিশ্বাস

প্রকাশকালঃ ২৭ এপ্রিল ২০২৪ ০৪:৫০ অপরাহ্ণ ১৮৪ বার পঠিত
বুবলীর উচিত একজন ডাক্তারের পরামর্শ নেওয়া: অপু বিশ্বাস

অপু বিশ্বাস মনে করেন শবনম বুবলী শাকিব খানকে নিয়ে বারবার মিডিয়ায় আসাটা তার মানসিক অসুস্থতার লক্ষণ।
তিনি মনে করেন বুবলীর উচিত একজন ডাক্তারের পরামর্শ নেওয়া।
অপু বিশ্বাস ও শাকিব খানের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও বুবলী এখনও আইনিভাবে শাকিবের স্ত্রী বলে দাবি করছেন।
অপু মনে করেন বুবলীর উচিত তাদের ব্যক্তিগত বিষয়গুলি গণমাধ্যমে আলোচনা করা এড়ানো উচিত।

 

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী, তাদের ব্যক্তিগত জীবনের জন্য বারবার সংবাদের শিরোনামে উঠে আসছেন। অতীতে শাকিব খানের সাথে দীর্ঘদিনের সম্পর্ক থাকার পর দুজনেই শাকিবের সাথে আলাদা হয়েছেন। তবে এখনও মাঝেমধ্যেই তাদের তিনজনের মধ্যে সম্পর্ক নিয়ে নানা জল্পনা-কল্পনা ও সমালোচনা শোনা যায়।
 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী শাকিবের সাথে তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু তথ্য প্রকাশ করেছেন। এরপর অপু বিশ্বাস সাংবাদিকদের কাছে বুবলীর বক্তব্য নিয়ে তার মতামত প্রকাশ করেছেন।

অপু মনে করেন বুবলী বারবার শাকিব খানকে নিয়ে মিডিয়ায় আসাটা তার মানসিক অসুস্থতার লক্ষণ। তিনি বলেছেন, "শাকিবকে নিয়ে তার এত এত মন্তব্যে আমি ভাষা হারাচ্ছি, আবেগে আপ্লুত হচ্ছি। আমি কী বলব, বুঝতে পারছি না।"
 

অপু আরও বলেন, "বুবলীর উচিত একজন ডাক্তারের পরামর্শ নেওয়া। কারণ নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার করে নিজের ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়াটা বুদ্ধিমানের লক্ষণ নয়।"
 

উল্লেখ্য যে, বুবলী বলেছিলেন যে তিনি আইনিভাবে এখনও শাকিব খানের স্ত্রী। তিনি আরও বলেছিলেন যে তিনি শাকিবের সাথে "কোয়ালিটি টাইম" কাটান।
 

অপু মনে করেন বুবলীর উচিত তাদের ব্যক্তিগত বিষয়গুলি গণমাধ্যমে আলোচনা করা এড়ানো উচিত। তিনি বলেছেন, "এখন আমরা একটা জায়গায় চলে এসেছি। আমাদের কথাবার্তা যেন যথাযথ হয়, খেয়াল রাখতে হবে। এখন এসব কথা হাস্যকর মনে হয়।"