ঋতাভরীর ব্যক্তিগত জীবন: নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী

প্রকাশকালঃ ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৫:০৮ অপরাহ্ণ ৪৪৯ বার পঠিত
ঋতাভরীর ব্যক্তিগত জীবন: নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী

ঢাকা প্রেস
বিনোদন ডেস্ক:-


টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী নতুন প্রেমে মজেছেন। চিকিৎসক প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও, ঋতাভরী জানিয়েছেন যে তিনি নতুন সম্পর্কে খুশি। তবে এই মুহূর্তে তিনি নতুন প্রেমিকের পরিচয় প্রকাশ করতে চান না।


ঋতাভরী স্পষ্ট করে জানিয়েছেন যে তিনি তথাগতকে আর বিয়ে করবেন না। তিনি মনে করেন, ক্যারিয়ার ত্যাগ করে বিয়ে করা উচিত নয়। তিনি ভুল মানুষকে বিয়ে করতে চান না। তবে তিনি বিয়ের প্রতি বিশ্বাসী এবং তার দিদির সুখী দাম্পত্য জীবন দেখে তিনিও একদিন বিয়ে করতে চান।


ঋতাভরী এবং তথাগতের মধ্যে সম্পর্ক ভাঙার সঠিক কারণ প্রকাশ্যে আসেনি। তবে ২০২১ সালে ঋতাভরীর দুটি বড় অপারেশন হয় এবং তখন তথাগত তাকে দেখভাল করেছিলেন। ২০২২ সালে তাদের বিয়ে হওয়ার কথা ছিল, কিন্তু হঠাৎ তাদের মধ্যে দূরত্ব তৈরি হওয়ায় সম্পর্ক ভেঙে যায়।


ঋতাভরী জানিয়েছেন যে তথাগতের সঙ্গে তার বন্ধুত্ব এখনও রয়েছে। সম্পর্ক ভেঙে গেলেও, কোনো তিক্ততা নেই। তিনি বলেন, প্রেমের প্রতি তার অগাধ বিশ্বাস রয়েছে।


ঋতাভরী তার অভিনয় দক্ষতার জন্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপরিচিত। তিনি ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা হওয়ার জন্যও পরিচিত। ঋতাভরী তার ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনকে সামঞ্জস্য রেখে এগিয়ে যেতে চান।

ঋতাভরীর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা গণমাধ্যমে আগ্রহ থাকে। তিনি তার সাহসী সিদ্ধান্ত এবং খোলামেলা স্বভাবের জন্য প্রশংসিত। ঋতাভরী তার ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনে সুখী হোক, এটাই সকলের কামনা।