ঈদের দিন নিজেই সাজবেন তাসনিয়া ফারিণ

প্রকাশকালঃ ৩০ মার্চ ২০২৩ ০৩:১১ অপরাহ্ণ ২৬৩ বার পঠিত
ঈদের দিন নিজেই সাজবেন তাসনিয়া ফারিণ

খন ঈদ মানেই বাসায় থাকা, এই বলে নিজের ঈদের গল্প শুরু করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছোটবেলায় ঈদ নিয়ে ঘরে–বাইরে অনেক আয়োজনই থাকত, এখন ঈদ মানে পরিবার আর বন্ধুদের মধ্যে আনন্দ খুঁজে নেওয়া। 

ঈদের দিন সকালটা বাসাতেই থাকা হবে, তাই এ সময় হালকা কোনো রঙের পোশাক পরবেন। সব সময়ই হালকা সাজগোজ পছন্দ করেন, ঈদের দিনও ব্যতিক্রম হবে না। পোশাকে প্রিয় রঙের তালিকায় থাকে কালো, সাদা ও প্যাস্টেল। দিনের শুরুতে হালকা কোনো রঙের পোশাক পরলেও বিকেলে বা সন্ধ্যায় বেড়াতে যাওয়ার জন্য একটু গাঢ় রঙের পোশাক বেছে নেবেন।

ঈদে নিজের মেকআপ নিজেই করতে পছন্দ করেন ফারিণ। ভালোবাসেন কাজল ও টিপ। তাঁর মতে, টিপ ও কাজল মেয়েদের সৌন্দর্যে ভিন্নমাত্রা যোগ করে। এ ছাড়া পোশাকের সঙ্গে মিলিয়ে চুল স্ট্রেট বা কিছুটা ওয়েভ করে নেওয়ার কাজটিও তিনি নিজেই করেন।

ঈদে শাড়ি একদমই পরা হয় না, জানালেন ফারিণ। বিশেষ করে ঈদের দিন বাসার কাজে সাহায্য করতে পছন্দ করেন তিনি। তাঁর মতে, কাজের জন্য ছিমছাম পোশাকই আরামদায়ক। তাঁর কাছে শুধু ঈদের সময়ই না, বরং সব সময়ই পোশাক নির্বাচনের ক্ষেত্রে সৌন্দর্যের চেয়ে বেশি গুরুত্ব পায় আরাম।

পছন্দের তালিকায় রয়েছে সুতি ও জর্জেট কাপড়ের কামিজ কিংবা কুর্তি। কামিজ ও কুর্তির সঙ্গে কানের দুল পরতে পছন্দ করেন বলে জানালেন অভিনেত্রী।