নড়াইলের স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন

প্রকাশকালঃ ০২ সেপ্টেম্বর ২০২৪ ০১:০৮ অপরাহ্ণ ৪৮৭ বার পঠিত
নড়াইলের স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন

ঢাকা প্রেস
নড়াইল প্রতিনিধি:-


 

নড়াইলের কালিয়া উপজেলায় দলীয় সংঘর্ষে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার কাঞ্চনপুর পশ্চিম পাড়া জাহাঙ্গীর মুন্সির বাড়ির সামনে এই ঘটনা ঘটে। আহত ব্যক্তি হলেন কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আতাউর রহমান আফতাব (৪৫)।
 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে কালিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বাবরা-হাচলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল এবং আতাউর রহমানের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুজনই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং মোজাম্মেল হোসেন বিজয়ী হন। নির্বাচনের পর থেকে এই দ্বন্দ্ব আরও তীব্র হয়ে ওঠে।
 

রোববার সন্ধ্যায় আতাউর রহমান বাড়ি থেকে বের হয়ে জাহাঙ্গীর মুন্সির বাড়ির সামনে যাওয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা মোজাম্মেল হোসেনের লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। কোপে আতাউর রহমানের বাম হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষত রয়েছে।
 

স্থানীয়রা আহতকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।
 

এ ঘটনায় কালিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।
 

আহত আতাউর রহমানের স্বজনরা দাবি করেছেন, এই হামলার পেছনে মোজাম্মেল হোসেনের হাত রয়েছে। তবে এ বিষয়ে মোজাম্মেল হোসেনের কোনো মন্তব্য পাওয়া যায়নি।
 

কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব আগে থেকেই ছিল। এই হামলার ঘটনায় অভিযোগের তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।