টেলিভিশন ছেড়ে ওটিটি প্লাটফর্ম শুরু হতেই শেষ ‘কাপিল শর্মা’ শো!

প্রকাশকালঃ ০৩ মে ২০২৪ ১১:৩১ পূর্বাহ্ণ ১৫০ বার পঠিত
টেলিভিশন ছেড়ে ওটিটি প্লাটফর্ম শুরু হতেই শেষ ‘কাপিল শর্মা’ শো!

টেলিভিশন ছেড়ে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে শো নিয়ে আসে কাপিল শর্মা। দীর্ঘদিন পর সঙ্গে ফেরেন সুনীল গ্রোভার। ঢাক-ঢোল পিটিয়ে গত ৩০ মার্চ প্রচার হয় প্রথম পর্বের সম্প্রচার। নাম পরিবর্তন করে রাখা হয় ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’।


প্রথম পর্বে এনিম্যাল সুপারস্টার রনবীর কাপুর, সঙ্গে মা নিতু কাপুর এবং বোন রিধিমা কাপুর এসেছিলেন কাপিলের শোতে। জমেছিল আড্ডা-গল্প। এরপর একে একে ক্রিকেটার রোহিত শর্মা, চমকিলা টিম, ভাইকে সঙ্গে নিয়ে ভিসি কৌশল, সবশেষ পর্বে এসেছিলেন বলিউডের পারফেকশনিস্ট আমির খান। সালমান-শাহরুখ একাধিকার কাপিলের ডেরায় আসলেও ১১ বছরে এবারই প্রথম এসেছিলেন আমির।


 
টেলিভিশন ছেড়ে ওটিটিতে আসলেও জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। টিআরপি তালিকায় উপরের দিকেই আগাগোড়া কপিল শর্মার এই শোয়ের অবস্থান। তবে এরই মধ্যে খবর এলো কাপিলের শো বন্ধ হতে যাচ্ছে। শোর বিচারকের আসনে রয়েছেন অর্চনা পূরণ সিংহ।


২ মে অর্চনা তার ইনস্টাগ্রামে সকলের ছবি দিয়ে লেখেন, ‘সিজনর‌্যাপ’। স্বাভাবিক ভাবেই মনখারাপ এই শোয়ের অনুরাগীদের। তবে চিন্তার তেমন কারণ নেই। এ বার থেকে বিভিন্ন সিজ়নে ভাগ হয়ে আসবে এই শো। প্রথম সিজন শেষ হয়েছে। মোট ১৩টি পর্ব নিয়ে শুট হয়েছে এই সিজনটি। দ্বিতীয় সিজন খুব শিগগিরই আসবে। কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন, সুনীল গ্রোভার, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা।