পলাশবাড়ীতে সাবেক এমপি স্মৃতিসহ আওয়ামীলীগের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে চাঁদাবাজি মামলা

প্রকাশকালঃ ২২ আগu ২০২৪ ১০:৪৫ অপরাহ্ণ ১১৮২ বার পঠিত
পলাশবাড়ীতে সাবেক এমপি স্মৃতিসহ আওয়ামীলীগের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে চাঁদাবাজি মামলা

ঢাকা প্রেস
সিরাজুল ইসলাম রতন,স্টাফ রিপোর্টার:--


গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিসহ ২৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ আগষ্ট) আদালতে এই মামলা করেন পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও বিএনপি নেতা মোঃ কবির হোসাইন জাহাঙ্গীর। 

 

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ৯ নং  হরিনাথপুর ইউপি চেয়ারম্যান কবির হোসাইন জাহাঙ্গীর। 

 

মামলার অন্য আসামিরা হলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম আতিকুর রহমান আতিক, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল লতিফ এবং আওয়ামী লীগ নেতা শাহারুল ইসলাম, মোঃ রাব্বী মিয়া, মোঃ রেজাউল করিম, মোঃ সুজন মিয়া, মোস্তাফিজুর রহমান বাবু, মোঃ সেলিম মিয়া, কামরান মির্জা শিপন, সাজু মিয়া, জিন্নাত আলী, আহসানুল কবির বিটু, মিজানুর রহমান মিজান, আ. মজিদ, মোঃ ছকু মিয়া, আনিছুর রহমান, মিশর সরকার, মোস্তফা প্রধান, সবুজ মিয়া, আমজাদ হোসেন, আনোয়ার হোসেন মিঠু, হুদাইফা মিয়া ও মোঃ মঞ্জুরুল মোর্শেদ। এছাড়া মামলায় অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করা হয়েছে। 

 

২৭ ফেব্রুয়ারি আসামিরা বাদীর কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে তাঁকে মেরে ফেলাসহ এলাকায় থাকতে দিবে না বলে হুমকির অভিযোগ মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। পলাশবাড়ী আমলী আদালত মামলা গ্রহণ করে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তদন্ত করার নির্দেশ দেন।