১২ দলীয় জোটের আহ্বান: প্রোপাগান্ডা দমন ও দেশ রক্ষা

প্রকাশকালঃ ১৩ আগu ২০২৪ ০৬:২৫ অপরাহ্ণ ৪৬৭ বার পঠিত
১২ দলীয় জোটের আহ্বান: প্রোপাগান্ডা দমন ও দেশ রক্ষা

ঢাকা প্রেস নিউজ


১৫ আগস্টকে ঘিরে দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছে ১২ দলীয় জোট। মঙ্গলবার জারি করা এক বিবৃতিতে জোটের নেতারা সরকারকে এই প্রোপাগান্ডা দমনে কঠোর হস্তে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

 

বিবৃতিতে বলা হয়েছে, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে প্রতিষ্ঠিত বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য বিভিন্ন মহল থেকে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সব দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন জোটের নেতারা।
 

গণহত্যার দায়ীদের বিচারের দাবি: জোটের নেতারা গণহত্যার দায়ীদের বিচারের দাবি জানিয়েছেন। তারা বলেছেন, গণহত্যার মদদদাতা ও সরাসরি অংশগ্রহণকারীরা এখনও মুক্ত বিচরণ করছে। তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।
 

শেখ হাসিনার ছেলের বক্তব্য নিষিদ্ধের দাবি: জোটের নেতারা শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের বক্তব্য ও ভিডিও ক্লিপ প্রচার নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন। তাদের মতে, এই বক্তব্য দেশের শান্তি ও স্থিতিশীলতা বিনষ্ট করার উদ্দেশ্যে করা হয়েছে।
 

ছাত্রদের উদ্দেশ্যে আহ্বান: জোটের নেতারা বৈষম্য বিরোধী আন্দোলনের ছাত্র নেতৃবৃন্দকে দেশ রক্ষায় সদা প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন।