ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ের ঘোষণা

প্রকাশকালঃ ২৯ এপ্রিল ২০২৪ ১২:৫০ অপরাহ্ণ ১৪৩ বার পঠিত
ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ের ঘোষণা

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের পারিবারিক জীবন আবারো আলোচনায় এসেছে। সম্প্রতি, অপু বিশ্বাস ও শবনম বুবলীকে তার বাসায় আসার নিষেধাজ্ঞা জারি করেছেন তিনি। মিডিয়ায় নানা সময় বিভিন্ন ইস্যুতে শাকিবকে নিয়ে মন্তব্য করে আসছিলেন অপু-বুবলী, যার ফলে ক্ষুব্ধ হয়েছেন শাকিব ও তার পরিবার।

 

গণমাধ্যমের খবর অনুযায়ী, শাকিবের পরিবার মনে করে অপু-বুবলী দুজনই তার বৈধ স্ত্রী নন। তাই তারা শাকিবের জন্য নতুন বিয়ের পাত্রী খুঁজছে। পরিবারের ইচ্ছায় বিয়ে করতে চান শাকিবও। কারণ, আগের দুই বিয়েতে জটিলতার সম্মুখীন হতে হয়েছিল তাকে, তাই আবারো একই ভুল করতে চান না তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই নতুন সংসার গড়তে চান ঢালিউডের এই কিং খান।

 

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শবনম বুবলী শাকিব খান সম্পর্কে অনেক তথ্য প্রকাশ করেছেন। তিনি বলেছেন, "আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী।" শাকিবের সাথে সময় কাটানোসহ নানা বিষয়ে কথা বলেছেন এই নায়িকা। অন্যদিকে, অপু বিশ্বাসও প্রায় একই দাবি করেছেন। এইসব মন্তব্যের ফলে শাকিব ও তার পরিবার ভীষণ বিরক্ত হয়েছেন। শাকিব চান, তাদের সন্তান শেহজাদ যেন বুবলীর সাথে না এসে পরিবারের অন্যদের সাথে দেখা করেন।

 

জানা যায়, শাকিবের সাথে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ হয়েছে। শুধুমাত্র আব্রামের মা হিসেবে শাকিব তাকে যথাযথ সম্মান করেন। তাই অপু-বুবলী নয়, শুধুমাত্র সন্তানদেরকেই নিজের বাসায় আসতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব।