এলজিইডির হিসাব সহকারী পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রকাশকালঃ ২৯ আগu ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ ২৩৬ বার পঠিত
এলজিইডির হিসাব সহকারী পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতায় রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে।

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হিসাব সহকারী পদের মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ৭ সেপ্টেম্বর। পরীক্ষা চলবে ১২ সেপ্টেম্বর পর্যন্ত।রাজধানীর আগারগাঁওয়ে আরডিইসি ভবন (লেভেল ১২) এলজিইডি, ঢাকা-১২০৭ ঠিকানায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।


প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য যেসব কাগজপত্র সঙ্গে আনতে হবে, সেগুলো হলো, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, চাকরির আবেদন ফরমে উল্লিখিত স্থায়ী ঠিকানা, নিজ জেলা ও জাতীয়তা সমর্থনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার/ কাউন্সিলর কর্তৃক ইস্যুকৃত নাগরিকত্বের সনদ, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ ও প্রবেশপত্র।

প্রার্থীদের অবশ্যই মৌখিক পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগে এলজিইডির প্রধান কার্যালয়ের আরডিইসি ভবনের লেভেল-১২–তে উপস্থিত হতে হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীরা মুঠোফোন, ক্যালকুলেটর বা অন্যান্য ইলেকট্রনিকস/ মেকানিক্যাল ডিভাইস বহন বা ব্যবহার করতে পারবেন না।