চট্টগ্রাম নগরীতে আওয়ামী লীগের ব্যাপক অবস্থান কর্মসূচি

প্রকাশকালঃ ০৩ আগu ২০২৪ ০৫:২০ অপরাহ্ণ ৫১২ বার পঠিত
চট্টগ্রাম নগরীতে আওয়ামী লীগের ব্যাপক অবস্থান কর্মসূচি

ঢাকা প্রেস নিউজ


বিএনপি-জামায়াত চক্রের নৈরাজ্য ও নাশকতামূলক কর্মকাণ্ড প্রতিহত করতে এবং জনগণের জান-মাল রক্ষায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ শনিবার নগরীর বিভিন্ন পয়েন্টে ব্যাপক অবস্থান কর্মসূচি পালন করেছে। দারুল ফজল মার্কেটসহ নগরীর আরও ৮টি গুরুত্বপূর্ণ স্থানে দলীয় নেতাকর্মীরা সারাদিন অবস্থান করেছেন।

 

দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত মূল সমাবেশে মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা।
 

আন্দরকিল্লা মোড়ে আয়োজিত আরেকটি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। তিনি তার বক্তব্যে ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে বিএনপি-জামায়াতের ভূমিকা সমালোচনা করেন এবং নেতাকর্মীদের রাষ্ট্রবিরোধী শক্তির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান।
 

অন্যান্য পয়েন্টগুলোর মধ্যে বহদ্দারহাট মোড়, অক্সিজেন মোড়, ষোলশহর দুই নম্বর গেইট, আন্দরকিল্লা মোড়, শাহ আমানত সেতু গোলচত্বর, আগ্রাবাদের বাদামতল মোড়, ইপিজেড ও একে খান মোড়েও দলীয় নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করেছেন।