ওয়াশিংটন ইউনিভার্সিটি (ডব্লিউইএসটি) কমেন্সমেন্ট-২০২৪ অনুষ্ঠান সম্পন্ন করেছে

প্রকাশকালঃ ০১ জুলাই ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ ১৫১৫ বার পঠিত
ওয়াশিংটন ইউনিভার্সিটি (ডব্লিউইএসটি) কমেন্সমেন্ট-২০২৪ অনুষ্ঠান সম্পন্ন করেছে

ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির (ডব্লিউইএসটি) কমেন্সমেন্ট-২০২৪ সম্পন্ন: উচ্ছ্বসিত গ্রাজুয়েটদের এক অনুষ্ঠান!২১৩ জন শিক্ষার্থী স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে উচ্ছ্বসিত উৎসবে ভার্জিনিয়ার ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি (ডব্লিউইএসটি) তাদের কমেন্সমেন্ট-২০২৪ অনুষ্ঠান সম্পন্ন করেছে।

 

আলেক্সান্দ্রিয়া সিটি হাইস্কুল কম্পাউন্ডে অনুষ্ঠিত এই আনন্দময় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবুবকর হানি।এদিন কিনোট স্পিকার ছিলেন যুক্তরাষ্ট্র প্রতিনিধি সভার সদস্য কংগ্রেসম্যান গেরি কোনোলি। অন্যতম বক্তা ছিলেন, ভার্জিনিয়া হাউজ অব ডেলিগেটসের সদস্য ক্যারেন কিজ-গামারা। বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও বোর্ড চেয়ারম্যান আবুবকর হানিপ শুভেচ্ছা বক্তব্য রাখেন আর আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের গ্রাজুয়েশন ঘোষণা করেন ও ধন্যবাদ জানান বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ড. হাসান কারাবার্ক।  

 

গেরি কনোলি তার বক্তৃতায় প্রযুক্তি শিক্ষার ওপর গুরুত্বারোপ করেন ও গ্রাজুয়েটদের শুভেচ্ছা জানিয়ে বলেন, তাদের এই অর্জন নিঃসন্দেহের প্রশংসার দাবি রাখে। কমিউনিটির প্রতি অবদান রাখার আহ্বান জানান তিনি।ইঞ্জিনিয়ার আবুবকর হানিপ তার শুভেচ্ছা বক্তব্যে গুরুত্বারোপ করেন খাপ খাইয়ে নেওয়ার কৌশলের ওপর। শিক্ষার্থীদের প্রতি তিনি চ্যালেঞ্জ গ্রহণ করে তাকে ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি থেকে অর্জিত জ্ঞান, দক্ষতা, মূল্যবোধ ও ইতিবাচক বৈশিষ্ট্যাবলী দিয়ে মোকাবিলা করার পরামর্শ দেন। 

 

তিনি বলেন, আজ আপনারা কেবল গ্রাজুয়েট হলেন, তা নয়, একই সঙ্গে আপনারা অর্জন করলেন নেতৃত্ব, উদ্ভাবনী দক্ষতা ও পরির্তনের কৌশল, যা আপনাদের ভবিষ্যৎ চলার পথ প্রশস্ত করবে।