হত্যার হুমকি পেয়ে থানায় জিডি করলেন ব্যারিস্টার সুমন!

প্রকাশকালঃ ৩০ জুন ২০২৪ ১১:৩৬ পূর্বাহ্ণ ৪৮৭ বার পঠিত
হত্যার হুমকি পেয়ে থানায় জিডি করলেন ব্যারিস্টার সুমন!

ঢাকা প্রেস নিউজ

গত শনিবার (২৯ জুন) রাতে, বিখ্যাত আইনজীবী ও সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডিতে তিনি অজ্ঞাতনামা একটি "শক্তিশালী মহল" থেকে হত্যার হুমকি পাওয়ার কথা উল্লেখ করেছেন।

 

জিডিতে ব্যারিস্টার সুমন জানান, গত ২৭ জুন রাত আনুমানিক ২ টার সময়, তার নির্বাচনী এলাকা হবিগঞ্জের চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাকে তার সরকারি মোবাইল নম্বর থেকে হোয়াটসঅ্যাপে কল করেন। ওসি তাকে জানান যে, অজ্ঞাতনামা একটি "শক্তিশালী মহল" তাকে হত্যা করার জন্য ৪-৫ জনের একটি টিম নিয়োগ করেছে।
 

ওসি তাকে সতর্ক করে আরও বলেন, "আপনি রাতে বাইরে বের হবেন না এবং সাবধানে থাকবেন।"
 

ব্যারিস্টার সুমনের বক্তব্য:

এই ঘটনার পর ব্যারিস্টার সুমন মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন। জিডিতে তিনি উল্লেখ করেছেন, "ওই অজ্ঞাত ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি তা জানাতে অস্বীকার করেন এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন।"
 

ব্যারিস্টার সুমন:  বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিখ্যাত আইনজীবী, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর, সামাজিক যোগাযোগ মাধ্যমে অসঙ্গতি তুলে ধরে ও মানবিক কাজের জন্য জনপ্রিয়, দেশের প্রভাবশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনি লড়াইয়ে সক্রিয়, যুবলীগের সাবেক কেন্দ্রীয় আইন সম্পাদক, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হন।