কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা: মা-মেয়ে দুজনের প্রাণহানি

প্রকাশকালঃ ০২ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪৫ অপরাহ্ণ ৬২১ বার পঠিত
কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা: মা-মেয়ে দুজনের প্রাণহানি

ঢাকা প্রেস
কুমিল্লা প্রতিনিধি:-


কুমিল্লায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক মা ও তার কিশোরী মেয়ে নিহত হয়েছেন। সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ক্যান্টনমেন্ট এলাকায় এই ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বুধইর গ্রামের বাসিন্দা ফরিদ উদ্দিনের মেয়ে পারভীন আক্তার লিপি (৩৫) এবং তার মেয়ে লামিসা রশীদ (১৩)। লামিসা কুমিল্লা সেনানিবাস বালিকা উচ্চ বিদ্যালয়ের একজন ছাত্রী ছিল।
 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই লিপি মারা যান। গুরুতর আহত অবস্থায় লামিসাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 

নিহত লামিসার মামাতো ভাই আইন উদ্দিন পাভেল জানান, "লামিসার বাবা সৌদি আরবে কর্মরত। তিনি সম্প্রতি দেশে ফিরেছিলেন। এই মর্মান্তিক ঘটনায় তিনি কীভাবে সামলাবেন তা ভাবতেই পারছি না।"
​​​​​​​

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন এবং জানিয়েছেন, "মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাসটি জব্দ করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।"