পাবনায় নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক এসআই ক্লোজড

প্রকাশকালঃ ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৭:০০ অপরাহ্ণ ৪৩৬ বার পঠিত
পাবনায় নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক এসআই ক্লোজড

ঢাকা প্রেস
চাটমোহর (পাবনা) প্রতিনিধি:-


 

পাবনার চাটমোহরে এক নারীর ঘরে রাত্রি যাপনকালে জনতার হাতে আটক হওয়া এক পুলিশ সদস্যকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার হাবিবুল ইসলাম বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন।
 

অভিযুক্ত এসআই মেহেদী হাসান চাটমোহর থানার হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন। বুধবার রাতে পুলিশ বিভাগের পক্ষ থেকে তাকে ক্লোজড করা হয়।

 

হান্ডিয়াল ইউনিয়নের সোনাবাজু গ্রামের এক নারী একটি মামলা সংক্রান্ত বিষয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে যাওয়া-আসা করতেন। মামলা তদন্তের দায়িত্বে থাকা এসআই মেহেদী হাসানের সঙ্গে তার একান্ত সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক জড়িয়ে পড়ে।
 

সম্প্রতি ওই নারী পার্শ্ববর্তী ইউনিয়ন নিমাইচড়া সমাজ দক্ষিণপাড়া বাবার বাড়িতে বেড়াতে যান। গত মঙ্গলবার গভীর রাতে এসআই মেহেদী ওই বাড়িতে গিয়ে তার সঙ্গে একই ঘরে রাত্রি যাপন করছিলেন। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে বাড়ি ঘেরাও করে তাদের দুজনকে একই কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় আটক করে চাটমোহর থানায় খবর দেন। পরে পুলিশ সেখানে গিয়ে এসআই মেহেদীকে জনতার আক্রোশ থেকে মুক্ত করে থানায় নিয়ে আসে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম জানান, ওই পুলিশ সদস্যের বিষয়টি নিয়ে আমরা তদন্ত করব। যেহেতু বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়েছে, তাই তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। পুলিশের তদন্তে সে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।