গুঞ্জন নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন তুষি

প্রকাশকালঃ ০২ জুন ২০২৪ ১২:০৯ অপরাহ্ণ ৩৯৭ বার পঠিত
গুঞ্জন নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন তুষি

‘হুটহাট করে এমন সূত্র ধরে গুঞ্জন ছড়ানোর কোনো মানে হয় না। আমি কাজেই আছি, তবে সেটা সিনেমা নয়। অন্য একটি কাজ। এসব নিয়ে গুঞ্জন না ছড়ালে খুশি হবো।’—ভুল তথ্যে সংবাদ প্রকাশ করায় এভাবেই ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী নাফিজা তুষি।  ‘হাওয়া’ সিনেমার সাফল্যের পর তেমন কোনো কাজের খবরে দেখা যায়নি তাকে। তবে তিনি জানান, অনেক কাজের প্রস্তাব এলেও বেছে বেছে মানসম্পন্ন কাজ করছেন। এরইমধ্যে সম্প্রতি একটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, শাকিব খানের নায়িকা হচ্ছেন তিনি! 


একটি সূত্রের বরাতে গণমাধ্যমটি জানায়, ‘হাওয়া’ খ্যাত নাজিফা তুষিই হতে যাচ্ছেন শাকিব খানের পরবর্তী নায়িকা। তবে সিনেমার শুটিং কবে নাগাদ শুরু হবে তা জানা যায়নি। এরইমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার পক্ষ থেকে শুটিংয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন অপেক্ষা শাকিবের শিডিউলের। আরও একটি চমকপ্রদ তথ্য, এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে পারেন সময়ের দাপুটে প্রযোজক আরশাদ আদনান। তবে খবরটি সত্য নয় বলে দাবি করেছেন নাজিফা তুষি। 

 

তিনি বলেন, ‘আমি শাকিব খানের সাথে জুটি বাঁধতে চলেছি অথচ আমিই জানি না। খবরটি সত্য নয়। সূত্র ধরে একটা কিছু লিখে দেওয়া আসলে কি ঠিক? আমার সঙ্গে শাকিব খান বা ভার্সেটাইল মিডিয়ার এ বিষয় নিয়ে কোনো কথাই হয়নি।’ উল্লেখ্য, ২০১৬ সালে রেদওয়ান রনি নির্মাণ করেন ‘আইসক্রিম’ সিনেমা। এতে অভিনয় করেন তুষি। এটি তার অভিষেক চলচ্চিত্র। এরপর দীর্ঘ বিরতি নিয়ে ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে অভিনয় করেন। এ দুটো ফিল্ম মুক্তির পর বেশ প্রশংসা কুড়ান তুষি।