স্ত্রীর চিকিৎসার জন্য  সিঙ্গাপুরে এমপি জাহাঙ্গীর আলম সরকার

প্রকাশকালঃ ০২ আগu ২০২৪ ০৮:১৬ অপরাহ্ণ ৬৫৩ বার পঠিত
স্ত্রীর চিকিৎসার জন্য  সিঙ্গাপুরে এমপি জাহাঙ্গীর আলম সরকার

ঢাকা প্রেস নিউজ
আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধি।   


স্ত্রীর চিকিৎসার জন্য  সিঙ্গাপুর  গিয়েছেন কুমিল্লা-৩ (মুরাদনগরের সংসদ সদস্য ) আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার। তাঁকে সহযোগিতা করতে  সঙ্গে আছেন মেয়ে ব্যারিষ্টার বেনজির আলম অনন। 

গত ২৮ জুলাই রাত সাড়ে ১০ টার একটি ফ্লাইটে  পূর্ব নির্ধারিত সময়সূচী অনুযায়ী তিনি সিংঙ্গাপুর গমন করেন।  বিশ্বস্ত সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম সরকারের স্ত্রী বদরুন্নাহার (৫৬) তিনি শারীরিকভাবে  অসুস্থ থাকায়  সিংঙ্গাপুর চিকিৎসকের  অ্যাপয়েনমেন্ট নেওয়া হয়  এক মাস পূর্বে। সে  অনুযায়ী  নির্ধারিত সময় ২৮ জুলাই তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে।   

সিঙ্গাপুর যাওয়ার প্রয়োজনীতা উল্লেখ করে এই সাংসদ  বিধি অনুযায়ী জাতীয় সংসদের স্পিকারের কাছে ছুটির আবেদন করেন।  এবং তা  অনুমোদন সাপেক্ষে তিনি স্ত্রীকে নিয়ে  চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছেন। চলমান কোটা সংস্কার আন্দোলন ও অস্থিতিশীল পরিস্থিতি বিবেচনায় চিকিৎসার কাজ  সংক্ষিপ্ত করে ৩ আগস্ট এই সাংসদ দেশে ফিরবেন।  

উল্লেখ্য কোটা সংস্কারের দাবিতে ছাত্রদের আন্দোলনের সময় এমপি জাহাঙ্গীর আলম সরকার সকল প্রকার অরাজকতা ও দুষ্কৃতকারীদের প্রতিরোধে মুরাদনগর উপজেলার নেতাকর্মী-  ও প্রশাসনের সমন্বয়ে মাঠে সক্রিয় ছিলেন। তাঁর শক্ত অবস্থানের কারনে মুরাদনগরে কোন প্রকার নাশকতার ঘটনা ঘটেনি। তিনি কৌশলে আন্দোলনকারীদের নির্লিপ্ত রাখতে  বিশেষ ভুমিকা রাখেন।