বিশ্বকাপে খেলা হচ্ছে না অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলে

প্রকাশকালঃ ১৪ জুন ২০২৩ ০৫:৪৯ অপরাহ্ণ ১৯৬ বার পঠিত
বিশ্বকাপে খেলা হচ্ছে না অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলে

ড় দুঃসংবাদ পেল নিউজিল্যান্ড। আগামী অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপে খেলা হবে না দলটির অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলের। ইনজুরি কারণে ছিটকে গেলেন তিনি।

ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি ব্লাস্টে উস্টারশায়ার র‌্যাপিডসের হয়ে ব্যাটিংয়ের সময় ডান পায়ের পেছনের দিকে একিলিস টেন্ডনের ইনজুরিতে পড়েন ব্রেসওয়েল।

এজন্য ৬ থেকে ৮ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। আগামী বৃহষ্পতিবার ইংল্যান্ডে অস্ত্রোপচার করাবেন ব্রেসওয়েল। এরপর পুর্নবাসন প্রক্রিয়া শুরু করবেন তিনি।


ব্রেসওয়েলের ইনজুরি নিয়ে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, ‘প্রথমত, একজন খেলোয়াড় ইনজুরিতে পড়লে তার জন্য খুব খারাপ লাগে এবং বিশেষ করে যখন জানা যায়, বিশ্ব আসরে সে অংশ নিতে পারবেন না।

দলের দুর্দান্ত একজন সদস্য ব্রেসওয়েল। আন্তর্জাতিক অভিষেকের পর ব্ল্যাক ক্যাপদের হয়ে গত ১৫ মাস দুর্দান্ত কেটেছে তার। তিন সংস্করণেই তার দক্ষতা দেখেছি আমরা এবং ভারতে বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছিল সে।’

এদিকে, বিশ^কাপে খেলা অনিশ্চিত নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনেরও। সর্বশেষ আইপিএলের প্রথম ম্যাচেই হাটুঁর ইনজুরিতে পড়েন তিনি। ৬ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি। বিশ^কাপের আগে উইলিয়ামসনের ব্যাপারে চূড়ান্ত সিদ্বান্ত জানাবে নিউজিল্যান্ড।