নিজের অপারগতা স্বীকার করলেন লিটন

প্রকাশকালঃ ২৪ জানুয়ারি ২০২৪ ০২:৩৩ অপরাহ্ণ ১৫৫ বার পঠিত
নিজের অপারগতা স্বীকার করলেন লিটন

গতকালের সংবাদ সম্মেলনে লিটন দাস তার অফ ফর্ম নিয়ে অকপটেই স্বীকার করেছেন। তিনি বলেছেন, "নাহ, অবশ্যই পারছি না। আমি যে ধরনের ব্যাটিং করি, শেষ দুই ম্যাচে একটুও পারিনি। তবে চেষ্টা করছি। অনুশীলন করছি। দেখা যাক, কী হয়।"

লিটন দাস একজন অভিজ্ঞ ও প্রতিভাবান ব্যাটসম্যান। তিনি টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সব ফরম্যাটেই ভালো ব্যাটিং করেন। তবে বিপিএলের এই আসরে তার ব্যাট খুব একটা জ্বলে উঠেনি। ১০ ম্যাচে ২৩.৯০ গড়ে মাত্র ১৬৭ রান করেছেন তিনি।

লিটন দাস বলেন, "একটা ফ্র্যাঞ্চাইজি লিগে যখন অধিনায়কত্ব করবেন একটি বড় দলের হয়ে, এরকম কিছু ম্যাচ থাকে অবশ্যই যে জিততে হবে,, সবাই চায় জিতরে। বড় ইভেন্টে, বড় দলের সঙ্গে একটু চাপ তা থাকবেই। তবে এটা এমন নয় যে অধিনায়কত্ব প্রভাব ফেলছে। আমি পারছি না, এটা আমার ব্যর্থতা। চেষ্টা করছি, কোনোভাবে হয়তো বের হয়ে যাব এখান থেকে।"

লিটন দাসের অফ ফর্ম নিয়ে দর্শকরা উদ্বিগ্ন। তারা চান যে তিনি দ্রুত ফর্মে ফিরে আসুক। লিটন দাস নিজেও বুঝতে পারছেন যে তার ফর্মে ফিরে আসা জরুরি। তিনি অনুশীলন করছেন এবং চেষ্টা করছেন দ্রুত ফর্মে ফিরে আসতে।

লিটন দাস যদি ফর্মে ফিরে আসতে পারেন, তাহলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য তা হবে বড় প্রাপ্তি। লিটন দাস ও মুনিম শাহরিয়ারের ওপেনিং জুটি যদি ভালো খেলতে পারে, তাহলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে ভালো কিছু করা সম্ভব।