ধর্ষণের শিকার জানতে গিয়ে স্কুল বন্ধ কিনা তৃতীয় শ্রেণির ছাত্রী

প্রকাশকালঃ ০৮ জুন ২০২৩ ১২:১২ অপরাহ্ণ ৯৩ বার পঠিত
ধর্ষণের শিকার জানতে গিয়ে স্কুল বন্ধ কিনা তৃতীয় শ্রেণির ছাত্রী

জামালপুরের বকশীগঞ্জে স্কুল বন্ধ কিনা জানতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে যদুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৮)। গত সোমবার দুপুরে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের টেংরামারী গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার (৭ জুন) বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্কুলছাত্রীর পরিবারের বরাত দিয়ে ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত সোমবার দুপুরে স্কুল বন্ধ কিনা জানতে যদুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী।


স্কুল থেকে বাড়ি ফেরার পথে পথিমধ্যে টেংরামারী গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে মোতালেব (৬২) তাকে বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয় সে। গত দুই দিন ভয়ে ওই স্কুলছাত্রী কাউকে কিছু বলেনি। বুধবার দুপুরে অসুস্থ হয়ে পড়ে ওই ছাত্রী।


পরে সে তার বাবা-মাকে বিষয়টি জানায়। ছাত্রীর বাবা-মা ইউপি চেয়ারম্যানের কাছে গিয়ে ঘটনার বিষয়ে জানালে চেয়ারম্যান প্রশাসনকে বিষয়টি অবহিত করে। এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু হাসান মো. রেজাউল করিম বলেন, এ বিষয়ে আমি অবগত না তাই কিছু বলতে পারছি না।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল রানা জানান, বিষয়টি মৌখিকভাবে শুনেছি। লিখিত অভিযোগ পাইনি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।