সাবেক প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে নিহত বর

প্রকাশকালঃ ০৫ এপ্রিল ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ ৩৮৭ বার পঠিত
সাবেক প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে নিহত বর

ভারতের ছত্রিশগড়ের কবিরধাম জেলায় বোমা বিস্ফোরণে এক নববিবাহিত ব্যক্তি ও তার ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় এক শিশু ও এক নারীসহ চারজন আহত হয়েছেন। কনের সাবেক প্রেমিক বিয়ের উপহার হিসেবে একটি মিউজিক সিস্টেম দিয়েছিল যাতে বোমাটি ছিল। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।  

প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (৪ এপ্রিল) এ ঘটনায় সাবেক প্রেমিককে গ্রেফতার করে পুলিশ। মৃত বরের নাম হিমান্দ্রা মেরাই। গত ১ এপ্রিল তাদের বিয়ে হয়। তিনি বিয়ের উপহার হিসেবে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেম পেয়েছিলেন। 


গত সোমবার (৩ এপ্রিল) যখন এই মিউজিক সিস্টেমটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করা হয়, তখন প্রচণ্ড শব্দ করে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই হিমান্দ্রার মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় তার ভাই মারা যান। এ ঘটনায় বাড়ির দেয়াল ধসে নারী ও শিশুসহ চারজন আহত হয়েছেন।

বিস্ফোরণের তদন্ত করে পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি বোমা উপহার পাঠিয়েছেন তিনি নববিবাহিত নারীর প্রেমিক ছিলেন। তার নাম সরজু। কবিরধামের এসপি মণীশ ঠাকুর জানিয়েছেন, সরজু স্বীকার করেছেন, তিনি বিস্ফোরকসহ উপহারটি পাঠিয়েছিলেন কারণ তার প্রেমিকা অন্য কোথাও বিয়ে করেছিলেন বলে তিনি রেগে গিয়েছিলেন।