বাসায় বসে নিতে পারবেন পার্লারের নানা সেবা

প্রকাশকালঃ ০৩ মার্চ ২০২৪ ০৩:১৫ অপরাহ্ণ ২৮৯ বার পঠিত
বাসায় বসে নিতে পারবেন পার্লারের নানা সেবা

এখন থেকে আপনাকে আর সৌন্দর্য সেবা নিতে কষ্ট করে কোনো বিউটি সেলুনে যেতে হবে না। তবে কোন উপায়ে পাবেন এই সেবা?

 

সময়টা ডিজিটাল যুগের হওয়ায় অনলাইনে বুকিং দিয়ে বাসায় বসেই নিতে পারবেন পার্লারের নানা সেবা। এতে যেমন বাচঁছে সময়, তেমনি ভিডিও ফাঁসের মতো অনিরাপত্তা থেকে মুক্তি পাচ্ছেন সেবা গ্রহীতারা।

 

ফোনকলে কিংবা ফেসবুক পেজে যোগাযোগ করে বাসায়ই পাওয়া যাবে নারীদের বিউটি সার্ভিস। তাই ফেসিয়াল, স্কিন কেয়ার, মেনিকিউর বা পেডিকিউর; যার যা দরকার সবই পাওয়া যাবে খুব সহজে। বিশেষ করে যারা কর্মব্যস্ত, হাতে বাড়তি সময় থাকে না বা পার্লারে নিরাপদ বোধ করেন না, তাদের ভাবনা কমিয়েছে অনলাইনে সেবা নেয়ার এই মাধ্যম।


বাসায় ফেসিয়াল সেবা নিয়েছেন এমনই একজন চাকরিজীবী মিতু। তিনি বলেন, আমি শিক্ষকতা করি, তাই চাকরির কারণে হাতে বেশি সময় থাকে না। এজন্য বাসায়ই এই বিউটি সেবা নিয়ে থাকি। এর অন্যতম সুবিধা হলো বাসায় নারীদের মাধ্যমেই এই সেবা নেয়া যায়। পরিবারের সদস্যদের সামনেই সেবা নিতে পারি।

 

মেঘলা নামের আরেক সেবাগ্রহীতা বলেন, অনেক সময় পরিবার থেকে দূরের পার্লারে যেতে দেয় না। তাই বাসায়ই বিউটি সেবা নিই। দক্ষ কর্মীরা পরিবারের সদস্যদের সামনেই ফেসিয়াল মেনিকিউর ও পেডিকিউর করিয়ে থাকি। এতে কোনো সন্দেহ থাকে না। অন্যদিকে পার্লারে নানা রকম ভিডিও ফাঁস হচ্ছে, সেই শংকা থেকেও মুক্তি মিলছে।

 

হোম সার্ভিস বিউটি সেবা দেয় এমনই এক প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী লিজা হোসাইন বলেন, আমরা সাধারণত ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউর ইত্যাদি সেবা প্রদান করে থাকি। বিয়ের মৌসুমে বাসায় বিউটি সার্ভিস দিতে আমাদের হিমশিম খেতে হয়। কারণ আমাদের টিম ছোট। তাই রাজধানীজুড়ে আমরা সেবা দিয়ে থাকি। আমাদের প্রতিষ্ঠানে ১৮ জন কর্মী। প্রশিক্ষিত যে কেউ চাইলে ঢাকার বাইরে দলগতভাবে এই সেবা দিতে পারবেন।

 

সাধারণত হোম সার্ভিস বিউটি সেবায় নিরাপত্তার বিষয়টি নিয়ে শঙ্কা থাকে। কারণ বাসায় গিয়ে দিতে হয় এই সেবা। দুপক্ষের এই নিয়ে থাকে ভয়। এজন্য সম্পূর্ণ পরিচয় নিশ্চিত হয়ে দলের সঙ্গে সেবা দিতে যান প্রতিষ্ঠানের কর্মীরা। এমনটাই জানালেন হোম সার্ভিস বিউটি সেবা দেন এমনই এক নারী সদস্য শিমু আক্তার।

 

হোম সার্ভিস বিউটি সেবার অন্যতম একটি সুবিধা হচ্ছে বাসার অনেক নারী একসঙ্গে এই সেবা নিতে পারবেন। বয়স্করাও মুক্তি পান পার্লারে যাওয়ার ঝক্কি ঝামেলা থেকে। সাধারণত ১ হাজার টাকা থেকে শুরু হয় হোম সার্ভিস বিউটি সেবা। এজন্য ফেসবুক পেজের মাধ্যমে আগেই বুকিং দিতে হয়।