শরিফুল রাজের প্রতি এত ঘৃণা, মরলেও দেখতে যাবেন না পরীমনি

প্রকাশকালঃ ০২ এপ্রিল ২০২৪ ০১:২০ অপরাহ্ণ ২৪৩ বার পঠিত
শরিফুল রাজের প্রতি এত ঘৃণা, মরলেও দেখতে যাবেন না পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। সেখানে তিনি 'ফেলু বক্সী' সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমার মাধ্যমে টালিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে যাচ্ছেন তিনি।

 

কলকাতায় অবস্থান করলেও, সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমের সাথে ক্যারিয়ার ও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। এ সময় চিত্রনায়ক শরিফুল রাজের সাথে দাম্পত্যজীবনের কলহ ও বিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন তিনি।

 

আজ মঙ্গলবার (২ এপ্রিল) প্রকাশিত প্রতিবেদনে দেখা যায়, পরীমণির কাছে প্রশ্ন করা হয় ছেলে রাজ্যের জন্য শরিফুল রাজকে আরও একটি সুযোগ দেওয়া সম্ভব কিনা? জবাবে এ নায়িকা বলেন, "ওই নাম মুখেই আনতে চাই না। ওর প্রতি এত ঘৃণা। কোনোদিন যদি মরেও যায়, তাহলে দেখতে যাব না।"

 

এরপরই এ নায়িকা আরও বলেন, "এখন যে মানুষটা বেঁচে আছে সে অন্য মানুষ। যে আমার কাছে ছিল, সে আরও অনেক আগেই মরে গিয়েছে। সেই মরদেহটা দেখেছি। আসলে মানুষটা আমার কাছে এখন মরদেহ।"

 

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের 'গুণিন' সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরিফুল রাজ-পরীমণি। সম্পর্কের সাতদিনের মাথায় ১৭ অক্টোবর, ২০২১ সালে বিয়ে করেন তারা। এরপর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠান এবং পরদিন ২২ জানুয়ারি জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই তারকাজুটির।

 

দাম্পত্যজীবনে এক পুত্রসন্তান আসে তাদের সংসারে। কিন্তু সেই ছেলের প্রথম জন্মবার্ষিকীর কিছুদিন পরই বিচ্ছেদ হয় তাদের। নানা কলহ ও অভিযোগের পর গত বছরের ১৮ সেপ্টেম্বর অভিনেতাকে ডিভোর্স লেটার পাঠান পরীমণি। সেখানে বিচ্ছেদের কারণ হিসেবে মনের মিল না হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না রাখা ও মানসিক অশান্তির কথা উল্লেখ করা হয়েছে।