পরীমনি প্রথমবার নিয়ে গেলেন ছেলেকে নানাবাড়ি

প্রকাশকালঃ ২৭ মার্চ ২০২৩ ০৩:২৪ অপরাহ্ণ ৫২২ বার পঠিত
পরীমনি প্রথমবার নিয়ে গেলেন ছেলেকে নানাবাড়ি

প্রথমবার মায়ের সঙ্গে মামাবাড়ি বেড়াতে গিয়েছে ‘রাজ্য’। হেলিকপ্টারে চড়ে ছেলে কোলে নিজের বাড়ি যাওয়ার ভিডিও ও ছবি পোস্ট করেছেন পরীমনি।

জানা গেছে, পরীমনির গ্রামের বাড়ি পিরোজপুরের ভাণ্ডারিয়ায়। সেখানে হেলিকপ্টারে গেলেন। ছেলেকে কোলে নিয়ে পরীমনি যে সকল ছবি ও ভিডিও দিয়েছেন তাতে কোনো চাঞ্চল্য নেই।

আর এ কারণে ছেলেকে বেশ লক্ষ্মী মনে করেন অভিনেত্রী। ছেলে স্থির থাকেন। কোনো ঝামেলা করে না বলেই জানালেন পরীমনি।  সন্তান পেটে আসার পর থেকে কয়েকটি সিনেমার শুটিং শেষ করতে পারেননি পরীমনি। তবে ছবিগুলোর পরিচালক, প্রযোজকদের কাছে কৃতজ্ঞ তিনি। 

পরীমনি বলেন, ‘লম্বা সময় পার হতে চলল, আমার কারণে কিছু কাজের শুটিং আটকে আছে। তারপরও পরিচালকেরা আমাকে সহযোগিতা করছেন। তাঁরা আমাকে বলেছেন, সুস্থ স্বাভাবিক হয়েই যেন আমি শুটিংয়ে ফিরি। এ ব্যাপারে তাঁদেরও কোনো তাড়া নেই।’ 

ভাণ্ডারিয়া গিয়েই গিয়েই বোনের প্রতি মিষ্টি অভিযোগ আনলেন পরীমনি। শুধু অভিযোগই নয়, প্রমাণ সাপেক্ষে ভিডিও পোস্ট করেছেন পরীমনি। 

পরীমনির পোস্ট করা ভিডিওতে তার বোনকে ছেলের দুধ খেয়ে নিতে দেখা যাচ্ছে। ভিডিওতে পরীমনিকে না দেখা গেলেও তাকে বলতে শোনা যাচ্ছে, ‘বাবু দেখ, তোর দুধ খেয়ে নিচ্ছে তোর খালা।' এরপরই পরীমনির বোনকে বলতে শোনা যায়, ‘ছেলেকে খাওয়ানোর আগে মা কিংবা খালার সেটা চেখে দেখা উচিত, সেটার স্বাদ কেমন! এইজন্য আমি খাচ্ছি। পরীমনিকে তখন মজা করে বলতে শোনা যাচ্ছে, বোতলে খা তাহলে। ভিডিওর ক্যাপশনে পরীমনি লিখেছেন, ’কোনো কাজ!!! ছেমরি'

গতবছর ১০ আগস্ট সন্তানের জন্ম দিয়েছিলেন পরীমনি। তারপর কেটে গিয়েছে প্রয় ৭ মাস। আপাতত ছেলেকে নিয়েই কাটছে পরীমনির জীবন। শুক্রবারই প্রথমবার ছেলে কোলে বাবার বাড়ি গিয়েছেন পরীমনি। 

১৯৯২ সালের ২৪ অক্টোবর খুলনার সাতক্ষীরায় জন্ম হয় পরীমনির। বাবা-মায়ের মৃত্যুর পর পিরোজপুরে দাদু শামসুল হকের কাছে তিনি মানুষ হন।