নব-নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন।

প্রকাশকালঃ ১৩ জুন ২০২৪ ০২:২৪ অপরাহ্ণ ৬৪৮ বার পঠিত
নব-নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন।

ঢাকা প্রেস
তাজ মাহমুদ, লংগদু (রাঙ্গামাটি)  প্রতিনিধি:-

 

বুধবার (১২জুন) দুপুরে চট্টগ্রামে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) অডিটোরিয়ামে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল আহমেদ। এ সময় শপথ গ্রহন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্রগ্রাম বিভাগীয় ডিআইজি জনাব নুরে আলম মিনা।
 

এ দিন চট্টগ্রাম বিভাগের রাঙ্গামটি পার্বত্য জেলার লংগদু উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব বাবুল দাশ বাবু,  ভাইস চেয়ারম্যান রকিব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা জিন্নাহ শপথ গ্রহণ করেন।

উল্লেখ্য যে গত ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের ৫ম ধাপে রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে বর্তমান উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুল বারেক সরকারকে ৪১৬০ (চার হাকার একশত ষাট) ভোটের ব্যবধানে পরাজিত করে নির্বাচিত হন জনাব বাবুল দাশ বাবু। তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৯৮৭ (ষোল হাজার নয়শত ছিয়াশি) ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক সরকার পেয়েছেন ১২৮২৬ (বার হাজার আটাশত ছাব্বিশ) ভোট।

ভাইচ-চেয়ারম্যান  পদে রাকিব হোসেন বই প্রতীকে পেয়েছেন ১৬০৩৭ (ষোল হাজার সাইত্রিশ) ভোট এবং মহিলা ভাইচ-চেয়ারম্যান পদে ফাতিমা জিন্নাহ কলস প্রতীকে পেয়েছেন ১৭৫২২ (সতের হাজার পাচশত বাইশ) ভোট পেয়ে নির্বাচিত হন।