বাংলাদেশের অভিনেত্রী রুনা খান সম্প্রতি প্রথমবারের মত র‌্যাম্পে হেঁটে ছড়ালেন মুগ্ধতা

প্রকাশকালঃ ২২ জানুয়ারি ২০২৪ ০৬:৫৬ অপরাহ্ণ ২৭৭ বার পঠিত
বাংলাদেশের অভিনেত্রী রুনা খান সম্প্রতি প্রথমবারের মত র‌্যাম্পে হেঁটে ছড়ালেন মুগ্ধতা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান সম্প্রতি প্রথমবারের মত র‌্যাম্পে হেঁটে মুগ্ধতা ছড়িয়েছেন। বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক ফ্যাশন শোতে তিনি অংশগ্রহণ করেন।

রুনা খান এদিন বাংলাদেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার এমদাদ হোসেনের নকশা করা পোশাকে র‌্যাম্পে হেঁটেন। তিনি দুটি পোশাকে র‌্যাম্পে হেঁটেন। একটি ছিল লাল রঙের ট্র্যাডিশনাল পোশাক, অন্যটি ছিল কালো রঙের আধুনিক পোশাক।

রুনা খান র‌্যাম্পে হেঁটে তার অভিনয় দক্ষতার পাশাপাশি তার ফ্যাশন সচেতনতাও প্রমাণ করেছেন। তিনি দুইটি পোশাকেই অত্যন্ত সুন্দরভাবে নিজেকে উপস্থাপন করেন।

রুনা খান র‌্যাম্পে হেঁটে মুগ্ধতা ছড়িয়েছেন এমন খবর ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রশংসা করছেন অনেকে। অনেকেই বলছেন, রুনা খান একজন প্রতিভাবান অভিনেত্রী হিসেবেই পরিচিত ছিলেন, এবার তার ফ্যাশন সচেতনতাও প্রমাণ করেছেন তিনি।

রুনা খান র‌্যাম্পে হেঁটার অভিজ্ঞতা সম্পর্কে বলেন, "আমি প্রথমবারের মত র‌্যাম্পে হেঁটেছি। এটা আমার জন্য এক নতুন অভিজ্ঞতা ছিল। আমি অনেক বেশি এক্সাইটেড ছিলাম। আমি চেষ্টা করেছি আমার সেরাটা দিতে। আমি আশা করি, দর্শকরা আমার পারফরম্যান্স পছন্দ করেছেন।"