বাংলাদেশ দলকে বিপজ্জনক দল বললেন যুবরাজ

প্রকাশকালঃ ০২ জুন ২০২৪ ০৫:৩৮ অপরাহ্ণ ৪৪৫ বার পঠিত
বাংলাদেশ দলকে বিপজ্জনক দল বললেন যুবরাজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের শুভেচ্ছাদূত হয়েছেন যুবরাজ সিং। এজন্য এই টুর্নামেন্টের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছেন ভারতের সাবেক অলরাউন্ডার। নিজের অভিজ্ঞতা আর পর্যালোচনা থেকে জানিয়েছেন, এবার বিশ্বকাপে কারা কেমন করতে পারে। যেখানে বাংলাদেশ দলকে নিয়ে করা মন্তব্যে, বিপজ্জনক আখ্যা দিয়েছেন তিনি। যুবরাজ বলেন, 'বাংলাদেশের সম্ভাবনা আছে। বাংলাদেশ খুবই বিপজ্জনক দল। তারা বেশ কিছু অঘটন ঘটিয়েছে।

 

তবে বিশ্বকাপ জিততে হলে আপনাকে ধারাবাহিকভাবে পারফর্ম করতে হবে। আমি দেখছি না, বাংলাদেশ তেমনটি করছে। আমার মনে হয় তাদের সেই পটেনশিয়াল আছে। আপনাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে।' এদিকে নিজের দেশকে নিয়ে প্রত্যাশার কমতি নেই যুবরাজের।


তার ধারণা, এই বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে ভারত। সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানকে শেষ চারে রেখেছেন তিনি। অবশ্য অস্ট্রেলিয়াকে এই তালিকায় রাখতে চান না যুবরাজ। একই সঙ্গে যুবরাজ আমেরিকানদের ক্রিকেটের প্রতি উৎসাহী হওয়ার আমন্ত্রণ জানান, 'আমেরিকাতে ক্রিকেটটা খুব ভালোভাবেই জনপ্রিয় হচ্ছে। তারা খুব ভালো আয়োজন করেছে এবং এখন পর্যন্ত সব ঠিকঠাক লাগছে। কিন্তু আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। লোকালদের খেলাটা আরো বেশি খেলতে হবে। তবে আমার মনে হয় সময়ের সাথে সাথে সেটিও সম্ভব হবে।'