অভিনয়শিল্পী সংঘের সংস্কার কমিটি: নতুন সদস্য যোগ

প্রকাশকালঃ ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৪:৫৯ অপরাহ্ণ ৪০১ বার পঠিত
অভিনয়শিল্পী সংঘের সংস্কার কমিটি: নতুন সদস্য যোগ

ঢাকা প্রেস
বিনোদন ডেস্ক:-


 

ঢাকা, ২৫ সেপ্টেম্বর: বাংলাদেশের অভিনয়শিল্পী সংঘে সংস্কারের হাওয়া বইছে। সম্প্রতি গঠিত 'অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি'তে নতুন করে চারজন জনপ্রিয় অভিনেতাকে যুক্ত করা হয়েছে।
 

অভিনেতা তারিক আনাম খানকে প্রধান করে গঠিত এই কমিটিতে নতুন সদস্য হিসেবে যোগ দিয়েছেন সাহানা রহমান সুমি, এ কে আজাদ সেতু, জীতু আহসান এবং ওয়াহিদা মল্লিক জলি।
 

গত ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় এই কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। তারিক আনাম খান জানিয়েছেন, সংগঠনের স্বার্থে এবং শিল্পীদের কল্যাণে এই কমিটি কাজ করবে। আগামী চার মাসের মধ্যে তারা সংস্কারের কাজ সম্পন্ন করে নতুন নির্বাচনের ব্যবস্থা করবে।
 

সম্প্রতি সংগঠনটির কার্যকলাপ নিয়ে কিছু প্রশ্ন উঠেছিল। সেইসব প্রশ্নের জবাবে এবং সংগঠনটিকে আরো সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্যই এই সংস্কার কমিটি গঠন করা হয়েছে।
 

আগামী চার মাসের মধ্যে এই কমিটি সংস্কারের কাজ শেষ করে নতুন নির্বাচনের ব্যবস্থা করবে। নতুন কমিটি সংগঠনটিকে আরো সুষ্ঠুভাবে পরিচালনা করবে এবং শিল্পীদের কল্যাণে কাজ করবে।

 

অভিনয়শিল্পী সংঘের এই সংস্কারকে অনেকেই স্বাগত জানিয়েছেন। তারা আশা করছেন, এই সংস্কারের মাধ্যমে সংগঠনটি আরো সুষ্ঠুভাবে পরিচালিত হবে এবং শিল্পীরা আরো ভালোভাবে কাজ করতে পারবে।