একশনএইডে কক্সবাজারে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশকালঃ ০৯ আগu ২০২৩ ১২:০২ অপরাহ্ণ ১৬৯ বার পঠিত
একশনএইডে কক্সবাজারে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কক্সবাজারে সেফগার্ডিং ইউনিটে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অফিসার—সেফগার্ডিং অ্যান্ড অ্যাস্যুরেন্স
পদসংখ্যা: ১
যোগ্যতা: আইন, হিউম্যান রাইটস, ইন্টারন্যাশনাল রিলেশনস, পিস অ্যান্ড কনফ্লিক্ট স্টাডিজ, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সেফগার্ডিং ইনভেস্টিগেশন, চাইল্ড সেফগার্ডিং/প্রোটেকশন বা কেস ম্যানেজমেন্টে প্রফেশনাল প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা/মানবাধিকার সংস্থা/এজেন্সিতে সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। রিস্ক অ্যাসেসমেন্ট, অ্যাডভোকেসি, যোগাযোগ ও ড্রাফটিংয়ে দক্ষ হতে হবে। প্রশিক্ষণ প্রদানে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: মাসিক মোট বেতন ৭১,৪৩১ টাকা। এর সঙ্গে প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, কর্মী, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের স্বাস্থ্যসুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৬ আগস্ট ২০২৩।