বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন নেতৃত্ব

প্রকাশকালঃ ১৯ আগu ২০২৪ ০৪:২৩ অপরাহ্ণ ৩৯৮ বার পঠিত
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন নেতৃত্ব

ঢাকা প্রেস নিউজ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পদে নতুন নিয়োগ.....


 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনা হয়েছে। রোববার (১৮ আগস্ট) রাতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দীনকে অব্যাহতি দেওয়া হয়।
 

নতুন চেয়ারম্যান

তার স্থলাভিষিক্ত হয়েছেন সরকারের সাবেক সচিব এবং তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা আব্দুল মুয়ীদ চৌধুরী। মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব রুমানা ইয়াসমিন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে এবং নির্দেশ দেওয়া হয়েছে যে এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।
 

মোস্তফা কামাল উদ্দীনের অবদান

মোস্তফা কামাল উদ্দীন ২০১৭ সালের আগস্ট থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে দায়িত্ব পালন করেছিলেন। ২০২৩ সালে তিনি চাকরি থেকে অবসর নেওয়ার পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান।
 

আব্দুল মুয়ীদ চৌধুরীর অভিজ্ঞতা

নতুন চেয়ারম্যান আব্দুল মুয়ীদ চৌধুরী দীর্ঘদিন ধরে সরকারি প্রশাসনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তার বিস্তৃত অভিজ্ঞতা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলে আশা করা হচ্ছে।
 

মূল কথা সংক্ষেপে বলতে গেলে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পদে নতুন নিয়োগের মাধ্যমে সংস্থায় একটি নতুন অধ্যায়ের সূচনা হয়েছে। আশা করা যায়, আব্দুল মুয়ীদ চৌধুরীর নেতৃত্বে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আরও দক্ষতা ও সফলতার সাথে পরিচালিত হবে।