অক্টোবরেই আসছে হলিউডের জনপ্রিয় সুপারহিরো চলচ্চিত্র ভেনম ৩: দ্য লাস্ট ড্যান্স

প্রকাশকালঃ ১৪ মার্চ ২০২৪ ০১:০৫ অপরাহ্ণ ১৪৪ বার পঠিত
অক্টোবরেই আসছে হলিউডের জনপ্রিয় সুপারহিরো চলচ্চিত্র ভেনম ৩: দ্য লাস্ট ড্যান্স

হলিউডের জনপ্রিয় সুপারহিরো চলচ্চিত্র ভেনম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি "ভেনম: দ্য লাস্ট ড্যান্স" অবশেষে মুক্তির জন্য প্রস্তুত। টম হার্ডি অভিনীত এই চলচ্চিত্রটি আগামী ২৫ অক্টোবর বিশ্বব্যাপী মুক্তি পাবে।


এর আগে ২০২৩ সালের ৮ নভেম্বর মুক্তির তারিখ নির্ধারিত থাকলেও সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়। গত বছর সাগ-আফট্রা ধর্মঘটের কারণে "ভেনম ৩"-এর নির্মাণ কাজ বন্ধ হয়ে যায়। গত বছরের নভেম্বরের শেষে ধর্মঘটের সমাপ্তির ফলে পুনরায় শুটিং শুরু হয় এটির।


সিনেমার নাম ও মুক্তির তারিখ ঘোষিত হলেও এর প্লট এখনও আড়াল রাখা হয়েছে। টম হার্ডি ভেনম চরিত্রেই ফিরে আসছেন। এছাড়াও থাকছেন জুনো টেম্পল, চিওয়েটেল ইজিওফোর এবং ক্লার্ক ব্যাকো। এটি পরিচালনা করছেন কেরি মার্সেল। তিনি হার্ডির সাথে যৌথভাবে এর চিত্রনাট্যও লিখেছেন। প্রথম দুটি "ভেনম" চলচ্চিত্র পরিচালনা করেছিলেন যথাক্রমে রুবেন ফ্লেশার এবং অ্যান্ডি সার্কিস।


বক্স অফিসে সম্মিলিত ১.৩ বিলিয়ন আয় করেছিল সিনেমা দুটি। এবার প্রথমবারের মতো ফিচার ফিল্মের পরিচালনায় থাকছেন কেরি মার্সেল। "ভেনম ৩" প্রযোজনা করছেন আভি আরাদ, ম্যাট টলমাচ, অ্যামি পাসকাল, হাচ পার্কার, মার্সেল এবং টম হার্ডি।


২০১৮ সালে ভেনম সিনেমার প্রথম কিস্তি মুক্তি পায়। এটি বক্স অফিস হিট হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ৮৫৫ মিলিয়ন ডলার। এরপর ২০২১ সালে মুক্তি পায় দ্বিতীয় কিস্তি "ভেনম: লেট দেয়ার বি কার্নেজ।" এটিও বক্স অফিসে দারুণ সফল। এবার আসছে তৃতীয় কিস্তি। "ভেনম: দ্য লাস্ট ড্যান্স" ভক্তদের আশা পূরণ করতে পারবে বলে আশা করা হচ্ছে।