ভটভটি ও সাইকেলের সংঘর্ষে এক কিশোর নিহত

প্রকাশকালঃ ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৪:৪২ অপরাহ্ণ ৩০৪ বার পঠিত
ভটভটি ও সাইকেলের সংঘর্ষে এক কিশোর নিহত

ঢাকা প্রেস
নওগাঁ প্রতিনিধি:-


নওগাঁর ধামইরহাটে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে নানাইচ এলাকায় একটি ভটভটি ও একটি সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোরটি জাহানপুর এস সি উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির একজন ছাত্র।
 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চাপাইনবাবগঞ্জ থেকে জয়পুরহাটের ধোপেরহাটের উদ্দেশ্যে গরু নিয়ে যাওয়া একটি ভটভটি নানাইচ সড়ক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সাইকেলের সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এই সংঘর্ষে ভটভটিটি রাস্তার ধারে হেলে পড়ে এবং ইঞ্জিন থেকে নির্গত গরম পানি ভটভটি চালকের ছেলের শরীরে লাগে। তাকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নেওয়া হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। নিহত ও চালকের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।
 

অন্যদিকে, সাইকেল আরোহী কিশোরটিকে ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জাহানপুর এস সি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল চন্দ্র ঘোষ।
 

ধামইরহাট থানার নবাগত অফিসার ইনচার্জ রাইসুল ইসলাম জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে।
 

এই দুর্ঘটনায় একজন নিরীহ কিশোরের মৃত্যু হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

 

নওগাঁর ধামইরহাটে ভটভটি ও সাইকেলের সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। সাইকেল আরোহী আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে।