জাতীয় রাজস্ব বোর্ডের একজন নারী কর্মকর্তাকে অপহরণ ও নির্যাতনের মামলায় গাড়িচালকে রিমান্ডে

প্রকাশকালঃ ২৮ আগu ২০২৩ ০৬:২৯ অপরাহ্ণ ২০৬ বার পঠিত
জাতীয় রাজস্ব বোর্ডের একজন নারী কর্মকর্তাকে অপহরণ ও নির্যাতনের মামলায় গাড়িচালকে রিমান্ডে

রাজধানীর সিদ্ধেশ্বরী থেকে জাতীয় রাজস্ব বোর্ডের একজন নারী কর্মকর্তাকে অপহরণ ও নির্যাতনের অভিযোগে করা মামলায় গাড়িচালক মো. মাসুদসহ দুজনকে এক দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান রোববার এই আদেশ দেন।

এই তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) মকবুল হোসেন। গত শুক্রবার অভিযান চালিয়ে নারী কর্মকর্তাকে অপহরণ ও নির্যাতনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গাড়িচালক মাসুদসহ তিনজনকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়, নারী কর্মকর্তাকে অপহরণ ও নির্যাতনের পরিকল্পনা করেছিলেন তাঁর সাবেক স্বামী হারুন অর রশীদ।


আদালত–সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, গ্রেপ্তার তিনজনকে গতকাল আদালতে হাজির করা হয়। পুলিশ গাড়িচালক মাসুদ ও তাঁর সহযোগী আবদুল জলিলকে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করে। উভয় পক্ষের শুনানি নিয়ে তাঁদের এক দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত। আর আসামি হাফিজকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

মামলার তিন আসামি সাইফুল ইসলাম, আবু বকর ও ইয়াছিন আরাফাত কারাগারে আছেন। র‌্যাব বলছে, ওই নারী কর্মকর্তাকে অপহরণে জড়িত পাঁচজনই গাড়িচালক মাসুদের ঘনিষ্ঠ। অপহরণের ঘটনায় ১৮ আগস্ট রমনা থানায় মামলা করেন ওই কর্মকর্তা।