স্বামীর দেয়া আগুনে পুড়ে  গৃহবধূর মৃত্যু

প্রকাশকালঃ ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫২ অপরাহ্ণ ৩৪২ বার পঠিত
স্বামীর দেয়া আগুনে পুড়ে  গৃহবধূর মৃত্যু

ঢাকা প্রেস
নওগাঁ প্রতিনিধি:-

 

নওগাঁয় যৌতুকের জন্য স্বামীর দেওয়া কেরোসিনের আগুনে দগ্ধ হওয়ার ৮দিন পর ফজিলাতুন নেছা (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

 

 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ঢাকার শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে সন্ধ্যা ৭ টার দিকে মৃত্যু হয়। গত ২৭ আগস্ট যৌতুকের জন্য ফজিলাতুন নেছার উপর কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দিয়েছে তার স্বামী গোলাম রাব্বানী।

 

 নিহত ফজিলাতুন নেছা সদর উপজেলার কোমইগাড়ী সাকিদার পাড়ার ফজলুর হোসেনের মেয়ে।

 

 

মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন নিহত ফজিলাতুন নেছার খালাতো ভাই অর্ণব আহমেদ। তিনি বলেন টানা কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে গতকাল সন্ধ্যা ৭ টার দিকে আমার বোন মারা যায়। ভেতরে আইনানুগ প্রক্রিয়া চলছে, সেটি শেষ হলেই নওগাঁর উদ্দেশ্যে রওয়ানা দিব। যারা এভাবে আমার বোনকে হত্যা করেছে তাদের দ্রুত শাস্তি চাই।

 

এর আগে ঘটনার পর গত বুধবার ফজিলাতুন নেছার বাবা ফজলুর হোসেন বাদী হয়ে স্বামী গোলাম রাব্বানীসহ তার পরিবারের ৪ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। এরপর পুলিশ ওই গৃহবধূর স্বামী গোলাম রাব্বানীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

 

নওগাঁ সদর মডেল থানার তদন্ত (ওসি) আব্দুল গফুর বলেন, গৃহবধূ ফজিলাতুন নেছার মৃত্যুর সংবাদটি জানতে পেরেছি । এ ঘটনায় কয়েকজনের নামে একটি মামলা হয়েছে। ঘটনার প্রধান অভিযুক্ত স্বামী গোলাম রাব্বানীকে সেদিন-ই গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ঘটনার সাথে আরও যারা জড়িত আছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।