টাকা নিয়ে প্রতারণা, শ্রাবন্তীর নামে থানায় অভিযোগ

প্রকাশকালঃ ০৮ এপ্রিল ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ ২৩১ বার পঠিত
টাকা নিয়ে প্রতারণা, শ্রাবন্তীর নামে থানায় অভিযোগ

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। অভিনয় থেকে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। এত দিন স্বামী বা প্রেমিক নিয়ে আলোচনায় থাকলেও এবার পড়লেন ব্যবসায়িক ঝামেলায়। শ্রাবন্তী নাকি টাকা নিয়ে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করেছেন। টাকা নিয়ে গ্রাহকদের জিমে ভর্তি করালেও জিম নাকি বন্ধ। এ নিয়ে থানায় অভিযোগ করেছেন গ্রাহক।

দুই বছর আগে মধ্যগ্রামের একটি শপিং মলে যৌথ মালিকানায় একটি জিম চালু করেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই শুরু হয়েছে ঝামেলা। কিছুদিন আগে লোভনীয় প্রস্তাব দিলে অনেকেই বাৎসরিক চুক্তিতে ভর্তি হন এই জিমে। কিন্তু দোলযাত্রার সময় জিমটি সাময়িক বন্ধ রাখা হয়। কিন্তু এর পর থেকে এই জিমে তালা ঝুলছে।


এত টাকা দিয়ে জিমে ভর্তি হয়ে প্রতিদিন এসে জিম বন্ধ দেখতে দেখতে গ্রাহকেরা বিরক্ত হয়ে থানায় অভিযোগ করেন শ্রাবন্তী বিরুদ্ধে। তাঁরা তাঁদের টাকা ফেরত চেয়ে এই অভিযোগ করেন। এ ছাড়া তাঁরা আরও জানান, ভর্তি হওয়ার পর আরও টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেইনার রাখার নির্দেশ দেওয়া হয় জিম থেকে। কিন্তু এখন জিমে তালা ঝুলছে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে ভারতীয় গণমাধ্যম যোগাযোগ করে শ্রাবন্তীর সঙ্গে। তখন শ্রাবন্তী জানান, কাজের ব্যস্ততার কারণে ছয় মাস ধরে নাকি জিমের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। তিনি বলেন, নিশ্চয় কোনো সমস্যা হয়েছে, তাই জিম বন্ধ। তবে তিনি আশ্বাস দিয়েছেন, এপ্রিল মাসের মধ্যে এই সমস্যার সমাধান করবেন।