মোবাইল নিয়ে বাবার নিষেধে ১৩ বছরের শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশকালঃ ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৫৮ অপরাহ্ণ ৪৭৫ বার পঠিত
মোবাইল নিয়ে বাবার নিষেধে ১৩ বছরের শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাকা প্রেস
নোয়াখালী প্রতিনিধি:-



নোয়াখালীর সদর উপজেলায় বাবা-মায়ের ওপর অভিমান করে মৃত্তিকা পাল (১৩) নামে এক শিক্ষার্থী আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিয়েছে।

 

সোমবার রাত সোয়া ৯টার দিকে নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের দারোগা শংকর রায়ের বাসায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সুধারাম থানার উপপরিদর্শক (এসআই) মো. অহিদ মুরাদ।
 

নিহত মৃত্তিকা পাল উপজেলার নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ঊষা রঞ্জন পালের মেয়ে এবং নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।
 

জানা যায়, মৃত্তিকা মেধাবী ছাত্রী ছিল। আগামী পরীক্ষার কথা মাথায় রেখে তার বাবা মেয়েকে মোবাইল ব্যবহার থেকে বিরত রাখতে বলে। কিন্তু মৃত্তিকা মোবাইল ব্যবহারে অভ্যস্ত হয়ে পড়ায় বাবার নিষেধে ক্ষুব্ধ হয়ে পড়ে। বাবা যখন দোকানে চলে যান, তখন সে নিজের রুমে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

সুধারাম থানার এসআই মো. অহিদ মুরাদ জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।