আর সিরিজ নয়, এবার সিনেমা: কৃতি কুলহারি

প্রকাশকালঃ ২৯ মে ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ ৭৯ বার পঠিত
আর সিরিজ নয়, এবার সিনেমা: কৃতি কুলহারি

টিটিতে ‘ফোর মোর শটস প্লিজ’, ‘বার্ড অব ব্লাড’, ‘হিউম্যান’, ‘ক্রিমিনাল জাস্টিস’-এর মতো হিট সিরিজ করে সবার প্রশংসা পেয়েছেন কীর্তি কুলহারি। তবে আর সিরিজ নয়, এখন শুধু ছবি করবেন বলে ঠিক করেছেন এই বলিউড অভিনেত্রী। আর তাই এখন ভালো ছবির সন্ধানে আছেন তিনি।

গত বুধবার হিন্দি দৈনিক অমর উজালা পত্রিকায় দেওয়া এক সাক্ষাৎকারে কীর্তি বলেন, ওয়েব সিরিজে কাজ করা খুব কঠিন। একটা ওয়েব সিরিজের শুটিং মানে তিন-চারটা ছবিতে শুটিং করার সমান। 


এই বলিউড নায়িকা আরও বলেন, ‘আমার মনে হয় ক্যারিয়ারের যে জায়গায় এখন আমি আছি, সেখানে ওয়েব শোয়ে বারবার কাজ করার প্রয়োজন নেই। তবে ভবিষ্যতে নিশ্চয়ই ওয়েব শো করব। কিন্তু, এখন আমি চলচ্চিত্রকে গুরুত্ব দিতে চাই। আর ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাক বা থিয়েটারে, তা নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই।’

ক্যারিয়ার নিয়ে কীর্তি এখন মনস্থির করে ফেলেছেন। তবে দীর্ঘ সময় এ নিয়ে তাঁর কোনো স্বচ্ছ ধারণাই ছিল না। 


তিনি এ প্রসঙ্গে বলেছিলেন, ‘বড় হয়ে কী হব, আমি একদমই বুঝে উঠতে পারতাম না। তবে নৌবাহিনীতে যাওয়ার কথা ছোটবেলায় বলতাম। কারণ, আমার বাবা ভারতীয় নৌবাহিনীতে ছিলেন। এরপর পরিচিত একজনকে বিমানসেবিকা হতে দেখে বিমানসেবিকা হওয়ার বাসনা চেপেছিল।

কলেজে বিজ্ঞান নিয়ে ভর্তি হয়েছিলাম। এখন পেছনের দিকে তাকালে ভাবি যে শুধু বিজ্ঞানকে সেরা বলা হয় বলেই এ নিয়ে পড়াশোনা করেছিলাম। অঙ্ক আমি ভালো পারতাম না। কোনোমতে অঙ্কে পাস করেছিলাম। আমি এ–ও জানতাম না যে রসায়ন আর পদার্থবিজ্ঞান নিয়ে কেন পড়াশোনা করেছিলাম। কলেজে জীববিজ্ঞান আর ইংরেজি—এই দুটি বিষয় আমাকে পাস করতে সাহায্য করেছিল।’

কীর্তিকে সামনে ‘খিচুড়ি ২’ ছবিতে দেখা যাবে।