খাঞ্জাপুর ইউনিয়নে ছয় বছরের শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশকালঃ ২৬ জুলাই ২০২৩ ০৩:৪১ অপরাহ্ণ ১৬৮ বার পঠিত
খাঞ্জাপুর ইউনিয়নে ছয় বছরের শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ

রিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের প্রত্যন্ত পূর্ব ডুমুরিয়া গ্রামে ছয় বছর বয়সী এক শিক্ষার্থী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এলাকার তিন বখাটে ধর্ষণের ভিডিও ধারণ করে বলে অভিযোগে বলা হয়েছে। 

ভুক্তভোগী শিশুটি একটি মাদসার প্রথম শ্রেণিতে পড়ে। এ ঘটনায় মঙ্গলবার (২৫ জুলাই) রাতে গৌরনদী মডেল থানায় ওই তিন বখাটের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই শিশুর পিতা।

শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।


লিখিত অভিযোগে জানা গেছে, মঙ্গলবার বিকেলে পূর্ব ডুমুরিয়া গ্রামের খলিল ব্যাপারীর বখাটে পুত্র মাহবুব ব্যাপারী, ছিদ্দিক ব্যাপারীর পুত্র তরিকুল ব্যাপারী ও মান্নান সরদারের পুত্র আমীর সরদার মেয়েটিকে চকোলেট খাওয়ানোর কথা বলে স্থানীয় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে পালাক্রম ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে রাখে।

শিশুটির পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে ওই ভবনের নিচতলা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। মেয়েটিকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন কালের কণ্ঠকে বলেন, এ বিষয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই শিশুর পিতা। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।